IPL 2022: ‘মিষ্টি পাঠাও’, নাইটদের অভিনন্দনের জবাবে বাংলায় টুইট গুজরাটের

12:16 PM May 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আইপিএল খেতাব জিতল গুজরাট টাইটান্স (Gujarat Titans)। আর তার পরেই অভিনন্দন বার্তায় ভেসে গেল গুজরাটের প্লেয়ার থেকে কোচ। কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবার মেগা টুর্নামেন্টের প্লে অফে পৌঁছতে পারেনি। কিন্তু গুজরাট চ্যাম্পিয়ন হওয়ার পরে নাইটদের তরফ থেকে টুইট করে লেখা হল, ”কেম জলসা।” অর্থাৎ আনন্দঘন মুহূর্ত কেমন উপভোগ করছো? কলকাতা নাইট রাইডার্সের অভিনন্দন বার্তার জবাবও দেয় গুজরাট। এবং সেটা পুরোপুরি বাংলায়। নাইটদের উদ্দেশ্য করে গুজরাটের টুইট, ”শুধু টুইট করলে চলবে না, মিষ্টি চাই!”

Advertisement

এবারের টুর্নামেন্টের শুরু থেকেই গুজরাট টাইটান্সের খেলা দেখে সবাই মুগ্ধ। সবার আগে প্লে অফের টিকিট জোগাড় করেছিল হার্দিক পাণ্ডিয়ার দলই। ফাইনালেও রাজস্থান রয়্যালসকে মাটি ধরিয়ে চ্যাম্পিয়ন হয়ে যায় গুজরাট। 

[আরও পড়ুন: IPL 2022: ভারতীয় হিসেবে নয়া নজির, গুজরাট চ্যাম্পিয়ন হওয়ায় ইতিহাস গড়লেন আশিস নেহরা]

ফাইনালের লড়াইয়ে রাজস্থানের বিপজ্জনক ব্যাটার জস বাটলারকেও (Jos Butler) ভয়ংকর হতে দেননি গুজরাটের বোলাররা। রাজস্থান রয়্যালস নিজেদের মেলে ধরতে পারেনি ফাইনালে। খুব সহজেই চ্যাম্পিয়ন হয়ে যায় গুজরাট। অভিষেকেই বাজিমাত করে পাণ্ডিয়ার দল। রাজস্থান প্রথমে ব্যাট করে তুলেছিল ১৩০ রান। ১১ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় গুজরাট। 

Advertising
Advertising

এবারের টুর্নামেন্টে পাওয়া গেল অন্য এক হার্দিক পাণ্ডিয়াকে। নেতা হার্দিক। আগাগোড়া সংযত, শান্ত দেখায় তাঁকে। টুর্নামেন্ট চলাকালীন তিনি বলেছিলেন, আশিস নেহরাই তাঁর থেকে সেরাটা বের করে আনতে পারেন। আশিস নেহরাও প্রথম ভারতীয় হেড কোচ হিসেবে নজির গড়েন এবারের আইপিএলে। এর আগে প্লেয়ার ও কোচ হিসেবে আইপিএল জিতেছেন রিকি পন্টিং ও শেন ওয়ার্ন। কিন্তু কোনও ভারতীয় হেড কোচ এই খেতাব অর্জন করতে পারেননি। আশিস নেহরা সেদিক থেকে ব্যতিক্রমী। গুজরাট অভিষেকেই চ্যাম্পিয়ন হল। আশিস নেহরাও ভারতীয় হেড কোচ হিসেবে খেতাব জিতলেন। 

 

[আরও পড়ুন: আগামী মার্চে শুরু হচ্ছে মেয়েদের আইপিএল, টুর্নামেন্ট চলবে প্রায় ১ মাস]

Advertisement
Next