অবসর ভেঙে ব্যাট হাতে ২২ গজে ফিরছেন মিতালি রাজ! নিজেই দিলেন ইঙ্গিত

08:06 PM Jul 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসেই দীর্ঘ ২৩ বছরের কেরিয়ারে ইতি টেনেছিলেন মিতালি রাজ। ক্রিকেটপ্রেমীদের চোখের জলে ভাসিয়ে জানিয়ে দিয়েদিলেন, আর ২২ গজে দেখা যাবে না তাঁকে। তবে মাস দেড়েক পরই মিলল অন্যরকম ইঙ্গিত। প্রথমবার মহিলাদের আইপিএলে খেলার জন্য নাকি অবসর ভাঙতে চলেছেন তিনি। এমন ইঙ্গিত দিলেন খোদ মিতালি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

আগামী বছর অর্থাৎ ২০২৩ সালেই প্রথমবার দেশের মাটিতে আয়োজিত হবে মহিলাদের আইপিএল। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল, প্রথম মরশুমে অংশ নিতে পারে ছ’টি দল। এই টুর্নামেন্টে অংশ নিতে নাকি আগ্রহী মিতালি। যার জন্য অবসরও ভাঙতে পারেন ভারতীয় প্রমিলাবাহিনীর প্রাক্তন অধিনায়ক। আইসিসির একটি পডকাস্টে এ প্রসঙ্গে মিতালি বলেন, “এই অপশনটা খোলা রাখতে চাইছি। তবে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নিইনি। মহিলা আইপিএল শুরুর এখনও খানিকটা দেরি আছে। তবে এই টুর্নামেন্টে যোগ দিতে পারলে ভালই লাগবে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘কোন ক্ষেত্রে ১০০টা চাকরি দিতে গেলে একটা নিজের লোককে দেয় না?’, আর কী কী বললেন মমতা?]

গত ৮ জুন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে দীর্ঘ পোস্ট করে সকলকে ধন্যবাদ জানিয়ে ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেছিলেন মিতালি (Mithali Raj)। লেখেন, “বাচ্চা মেয়ে হিসেবে দেশের জার্সি গায়ে প্রতিনিধিত্ব করতে এসেছিলাম। তারপর নানা চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এগিয়েছে সময়। প্রত্যেকটা ধাপেই অনেক কিছু শিখেছি। এই দীর্ঘ ২৩টা বছরে নানারকম চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছিল। দারুণ ভাবে উপভোগও করেছি। কিন্তু সব সফরই একটা জায়গায় এসে শেষ হয়। আর আমার মনে হয় এটাই অবসরের সঠিক সময়। আন্তর্জাতিক ক্রিকেটের সব ধরনের ফরম্যাট থেকে অবসর নিচ্ছি।” ভারতীয় বোর্ড এবং বিসিসিআই (BCCI) সচিব জয় শাহ ও অন্য কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি। সঙ্গে ক্রিকেট প্রশাসনের সঙ্গে যুক্ত হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

সম্প্রতি নিজের বায়োপিকের প্রচারে কলকাতায় এসে ফের মিতালির মুখে শোনা যায় একই কথা। ক্রিকেট প্রশাসনে কাজের আগ্রহ দেখান তিনি। তবে আপাতত ব্যাটার হিসেবে যে তাঁর ২২ গজের প্রতি একইরকম টান রয়ে গিয়েছে, তা আরও একবার স্পষ্ট। মহিলা আইপিএলের হাত ধরে তিনি ক্রিকেটে ফিরলে নিঃসন্দেহে খুশিই হবেন তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: এবার বড়পর্দায় শোয়েব আখতারের বায়োপিক, তারকা পেসারের চরিত্রে কে?]

Advertisement
Next