টি-২০ ম্যাচ চলাকালীন ভয়াবহ বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কাবুল স্টেডিয়াম! ভিডিও ভাইরাল

08:14 PM Jul 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আফগানিস্তানের যুদ্ধের আঁচ এবার সরাসরি এসে পড়ল ক্রিকেটের ২২ গজে। ভয়াবহ বোমা বিস্ফোরণে কেঁপে উঠল কাবুল স্টেডিয়াম। টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন ফিদায়েঁ হামলায় ছড়াল তীব্র আতঙ্ক। দিশেহারা ভাবে এদিক সেদিক ছুটতে শুরু করলেন স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা। মাঠ ছেড়ে বাঙ্কারের দিকে দৌড় দিলেন ক্রিকেটাররাও। গোটা ঘটনার ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, শুক্রবার কাবুল স্টেডিয়ামে চলছিল পাগিজা টি-২০ ক্রিকেট লিগ (Shpageeza Cricket League T20)। প্রতি বছরই এই টুর্নামেন্টের আয়োজন করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (ACB)। এদিন ব্যান্ড-ই-আমির ড্রাগন্সের মুখোমুখি হয়েছিল পামির জালমি। স্টেডিয়ামে উপস্থিত ছিলেন রাষ্ট্রসংঘের প্রতিনিধিরাও। সেই ম্যাচ চলাকালীনই আচমকা আত্মঘাতী বোমা বিস্ফোরণ ঘটে। স্টেডিয়ামের একদিক একেবারে ধোঁয়ায় ঢেকে যায়। বিস্ফোরণের বিকট আওয়াজে আতঙ্কিত হয়ে পড়েন উপস্থিত সকলেই।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘স্যর মানবিক, প্রত্যেককে চাকরির আশ্বাস’, অভিষেকের সঙ্গে বৈঠকের পর জানালেন SSC আন্দোলনকারী]

সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় ম্যাচ। মাঠ ছেড়ে দৌড়ে বাঙ্কারে আশ্রয় নেন দু’পক্ষের ক্রিকেটাররা। নিরাপদ আশ্রয়ের খোঁজে এদিক সেদিক ছুটতে থাকেন দর্শকরাও। ফিদায়েঁ হামলার খবর নিশ্চিত করেছে কাবুল পুলিশ। জানানো হয়েছে, গ্যালারির একটি স্ট্যান্ডে আইইডি বিস্ফোরণ ঘটানো হয়। এই হামলায় অন্তত ৯ জন আহত হলেও কোনও প্রাণহানি ঘটেনি। তবে এই সন্ত্রাসহানার পিছনে কোন জঙ্গিগোষ্ঠী জড়িত, তা এখনও স্পষ্ট নয়।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

আটটি ফ্র্যাঞ্চাইজি নিয়ে আইপিএলের ধাঁচের এই লিগ আফগানিস্তানে দারুণ জনপ্রিয়। খেলা দেখতে এদিনও গ্যালারি ভরিয়েছিলেন সমর্থকরা। কিন্তু এমন ভয়ংকর অভিজ্ঞতা হবে, তা তাঁরা স্বপ্নেও ভাবেননি। ঘটনার যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সেখানে দেখা যাচ্ছে, স্টেডিয়ামে বোমা বিস্ফোরণ ঘটতেই ভয়ে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন দর্শকরা। স্টেডিয়ামের গেটের দিকে ছুটতে শুরু করেন তাঁরা। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর আবার ম্যাচ শুরু হয় বলে খবর।

[আরও পড়ুন: স্বামী ও দুই সন্তানকে ফেলে অষ্টম শ্রেণির প্রেমিকের হাত ধরে পালালেন বধূ! তারপর…]

Advertisement
Next