shono
Advertisement

আজ শুরু এশিয়া কাপ, প্রথম ম্যাচে রশিদ বনাম লঙ্কা

দুষ্মন্ত চামিরাকে পাচ্ছে না শ্রীলঙ্কা।
Posted: 03:41 PM Aug 27, 2022Updated: 11:56 AM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র একটা রাত। আরও ভাল করে বললে, শুক্রবার রাত। তার পরেই শুরু হয়ে যাচ্ছে মহাপ্রতীক্ষার এশিয়া কাপ (Asia Cup)। শনিবারের আফগানিস্তান (Afghanistan) বনাম শ্রীলঙ্কা (Sri Lanka) ম্যাচ দিয়ে। যার অর্থ, টুর্নামেন্টের প্রথম দিনই রশিদ খানের জাদুগরী দেখার সম্ভাবনা।

Advertisement

এশিয়া কাপে টিমের সেরা পেসার দুষ্মন্ত চামিরাকে পাচ্ছে না শ্রীলঙ্কা। চোটের কারণে তিনি টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। কিন্তু শ্রীলঙ্কার তারকা ব্যাটার ভানুকা রাজাপক্ষে আশাবাদী, তার পরেও টিম ভাল খেলবে এশিয়া কাপে। আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে মারমার ব্যাটিং করে সবার নজর কেড়ে নিয়েছিলেন তিনি। এবং আসন্ন এশিয়া কাপেও একই ঘরানার ক্রিকেট তিনি খেলতে চান। 

[আরও পড়ুন: চোট সারিয়ে ফের বাজিমাত, ইতিহাস গড়ে লুসানে ডায়মন্ড লিগ জয়ী ‘সোনার ছেলে’ নীরজ]

“নিজের আইপিএল অভিজ্ঞতা দিয়ে টিমকে সর্বাত্মক সাহায্য করব আমি। টিমকে যা শক্তি জোগাবে,” এক ক্রিকেট ওয়েবসাইটে বলে দিয়েছেন রাজাপক্ষে। সঙ্গে যোগ করেছেন, “শ্রীলঙ্কা টিমের সতীর্থদের সঙ্গে আমি আমার আইপিএল অভিজ্ঞতা শেয়ার করেছি। যা টিমকে মোটিভেট করছে। তাতিয়ে দিয়েছে। আমি বলেছি, পাঞ্জাব কিংসে শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগরওয়াল, কাগিসো রাবাডাদের সঙ্গে কাটানো সময় কতটা দারুণ ছিল। আশা করছি, আমরা একই রকম আক্রমণাত্মক ক্রিকেট এশিয়া কাপেও পেশ করতে পারব।”

আজ এশিয়া কাপে- শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান
রাত ৭.৩০, দুবাই, স্টার স্পোর্টস

[আরও পড়ুন: ‘দু’দেশের দুশমনিতে লাভ হল কার’, ক্রিকেটযুদ্ধের আগে প্রশ্ন আকিব জাভেদের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement