shono
Advertisement

‘এই মুহূর্তে বাবর আজমই সব ফরম্যাট মিলিয়ে সেরা ব্যাটার’, মেনে নিলেন কোহলি

বিরাটের প্রতি সমীহের সুর বাবরের গলাতেও।
Posted: 09:25 PM Aug 27, 2022Updated: 11:56 AM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি নাকি বাবর আজম। সেরা ব্যাটার কে? এশিয়া কাপের আগে দু’দেশের ক্রিকেট সমর্থকরা যখন এই বিতর্কে চায়ের কাপে তুফান তুলছেন, তখন দুই তারকার গলাতেই শোনা গেল একে অপরের প্রতি সমীহের সুর। কোহলি (Virat Kohli) যেমন মেনেই নিলেন, এই মুহূর্তে বাবর আজমই সব ফরম্যাটের পারফরম্যান্সের ধারাবাহিকতার নিরিখে বিশ্বের সেরা ব্যাটার। আর বাবর বলছেন, বিরাট অসাধারণ ব্যাটার। খারাপ সময় দ্রুত কাটিয়ে উঠবেন।

Advertisement

এশিয়া কাপের সম্প্রচারকারী সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে কোহলি বলেছেন, বাবরের প্রতি তাঁর শ্রদ্ধা এবং সম্মান দুটোই আছে। ও এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটার। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়কের কথায়,”২০১৯ বিশ্বকাপের সময় ওঁর সঙ্গে কথা হয়েছিল। ও আমাকে খুব সম্মান দেখিয়েছিল। আর সেটা বদলায়নি। এই মুহূর্তে সম্ভবত বাবরই বিশ্বের সেরা ব্যাটার। কিন্তু তা সত্ত্বেও তার মানসিকতা বদলায়নি। আগের মতোই আমার সঙ্গে সম্মানের সঙ্গে কথা বলে। ও এখন পারফর্ম করছে। সেরাটা দিচ্ছে। তাও ওর মানসিকতা বদলায়নি।”

[আরও পড়ুন: ‘বলিউডে শুধু স্টার রয়েছে, দক্ষিণেই আসল সিনেমা তৈরি হয়’, বিস্ফোরক অনুপম খের]

এবারের এশিয়া কাপের (Asia Cup) আগে ভারত ও পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে অন্য ধরনের ছবি ধরা পড়েছে। দুই শিবিরের ক্রিকেটাররাই একে অপরের সঙ্গে খোলাখুলি ভাবে মিশছেন, কথা বলছেন, খোশগল্প করছেন। বাবর এবং বিরাটের মধ্যেও সেই ছবি ধরা পড়েছে। ইতিমধ্যেই বার দুই দেখা হয়েছে, বাবর আজম (Babar Azam) ও বিরাট কোহলির। বিরাট বলছিলেন, “আমি ওকে শুভেচ্ছা জানিয়েছি। ও খুব ভাল খেলছে। ওর খেলা দেখতে খুব ভাল লাগছে। বিশ্ব ক্রিকেটকে মাতিয়ে রাখতে ওর মতো ক্রিকেটার দরকার।”

[আরও পড়ুন: গাড়ির মধ্যেই পুলিশ অফিসারের কোলে উঠে সঙ্গমের আবদার তরুণীর! তারপর…]

এ তো গেল বিরাটের কথা। বাবর কী বলছেন? পাকিস্তান অধিনায়কের গলাতেও কোহলির জন্য শুধুই সমীহ। তিনি বলছিলেন, “বিরাট কোহলি সেরা ব্যাটারদের মধ্যে পড়ে। বহু পরিশ্রম করে এই জায়গায় পৌঁছেছে। আমার মনে হয় খুব তাড়াতাড়ি এই খারাপ সময় কাটিয়ে উঠবে বিরাট।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement