shono
Advertisement

Asia Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে পন্থকে বাদ দেওয়ায় অবাক গম্ভীর, নেটদুনিয়ায় হঠাৎই ট্রেন্ডিং উর্বশী

দীনেশ কার্তিক ইন। ঋষভ পন্থ আউট।
Posted: 08:19 PM Aug 28, 2022Updated: 10:50 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীনেশ কার্তিক ইন। ঋষভ পন্থ আউট। এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে নাকি ভারতের প্রথম একাদশে নেই দলের অন্যতম ধারাবাহিক ব্যাটার পন্থ! যা দেখে রীতিমতো হতবাক গৌতম গম্ভীর।

Advertisement

রবিবার টস জিতে পাকিস্তানকে ব্যাট করতে পাঠান রোহিত শর্মা (Rohit Sharma)। টসের পর হিটম্যানের কাছে টিমের কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, উইকেটকিপার ব্যাটার হিসেবে পন্থ নয়, বেছে নেওয়া হয়েছে কার্তিককে। আইপিএলে দুর্দান্ত পারফরম্য়ান্সের দরুণ যিনি ফের টি-টোয়েন্টির জাতীয় দলে ডাক পেয়েছিলেন। তাই বলে একাধিক ম্যাচ একাহাতে ঘুরিয়ে দেওয়া পন্থকেই বাদ পড়তে হল! যেন বিশ্বাসই করতে পারছেন না গম্ভীর। প্রাক্তন ভারতীয় ওপেনার বলে দিচ্ছেন, “বিশ্বকাপের আগে এখন অনেক ভেবেচিন্তে প্রথম একাদশ সাজাতে হবে ভারতকে। ব্যাকআপও রাখতে হবে। সেভাবেই সাধারণত ভাবা হয়। তাই দলের এক্স ফ্যাক্টর ঋষভ পন্থের প্রথম একাদশে না থাকাটা আমার কাছে বেশ অবাক করাই। সেক্ষেত্রে মিডল অর্ডারে একজন বাঁ-হাতি ব্যাটার লাগবে।”

[আরও পড়ুন: ভরা যুবভারতীতে খলনায়ক সুমিত, ইস্টবেঙ্গলকে হারিয়ে ডুরান্ডে প্রথম জয় মোহনবাগানের]

এখানেই থামেননি গম্ভীর (Gautam Gambhir)। পন্থের প্রশংসা করে আরও বলেন, “মিডল অর্ডারে অনেক ডান-হাতি ব্যাটার রয়েছে। ঋষভ যেমন মিডল অর্ডারে খেলতে পারে, তেমন ওকে দিয়ে ওপেনও করানো যায়। সব মিলিয়ে আমি কার্তিকের থেকে পন্থকেই এগিয়ে রাখব। ও আমাদের ভবিষ্যৎ।” তবে পন্থকে প্রথম একাদশে না রাখা অন্য কোনও কারণ রয়েছে কি না, তা এখনও জানা যায়নি। তবে তিনি যে খেলবেন না, তা বলার সময় ‘দুর্ভাগ্যজনকভাবে’ শব্দটি ব্যবহার করেন রোহিত।

এদিকে, পন্থ বাদ পড়তেই সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ট্রেন্ডিং হয়ে গিয়েছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। অনেকে লিখছেন, পন্থকে বাদ দেওয়ায় তিনিই হয়তো সবচেয়ে বেশি খুশি হয়েছেন।

আসলে দুই তারকার সম্পর্ক এবং পরবর্তীতে বিচ্ছেদ নিয়ে নানা চর্চা চলছে। সোশ্যাল প্ল্যাটফর্মে একে অপরকে কটাক্ষ করতেও ছাড়েননি উর্বশী ও পন্থ। তাই অনেকে মশকরা করে বলছেন, পন্থ সুযোগ না পাওয়ায় নিশ্চয়ই মনে মনে হাসছেন উর্বশী। 

[আরও পড়ুন: পরীক্ষায় ফেল করবেন হবু স্ত্রী! জানতে পেরেই স্কুলে আগুন ধরিয়ে দিল স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement