দূর থেকেই ভালবাসার প্রকাশ, ঋষভকে ফ্লাইং কিস দিয়ে জন্মদিনের শুভেচ্ছা উর্বশীর

04:46 PM Oct 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষভ পন্থ (Rishab Pant) ও উর্বশী রাউতেলার (Urvashi Rautela) সম্পর্ক নিয়ে জল্পনা থেমেও থামছে না। ঋষভের জন্মদিনে নাম না করে তাঁকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন “হ্যাপি বার্থডে”। সেই সঙ্গে একটি ফ্লাইং কিসও দিয়েছেন তিনি। তবে কার জন্মদিন তা খোলসা করে বলেননি উর্বশী।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

মঙ্গলবার ঋষভ পন্থের জন্মদিন। সেই দিনই লাল রঙের পোশাকে মিষ্টি হাসিতে একটি ভিডিও পোস্ট করেছেন উর্বশী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি সুর। একটি ছবিতে বিরহের দৃশ্যে সেই সুর ব্যবহার করা হয়েছে। শেষে দর্শকদের উদ্দেশে একটি ফ্লাইং কিস দিয়ে ভিডিও শেষ করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

[আরও পড়ুন: বিশ্বকাপে বুমরাহর বদলে ভারতীয় দলে শামিই, অপেক্ষা শুধু ফিটনেস টেস্টের]

পন্থের জন্মদিনে নাম না করে শুভেচ্ছা জানানোয় নেটিজেনরা ধরেই নিয়েছেন, ভারতীয় দলের উইকেট কিপার ব্যাটারের জন্যই এই ভিডিও বানিয়েছেন উর্বশী। প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই একে অপরকে বিঁধে কথা বলছেন উর্বশী ও ঋষভ। একটি সাক্ষাৎকারে উর্বশী নাম না করে বলেছিলেন, তাঁর জন্য ১২ ঘণ্টা অপেক্ষা করেছিলেন পন্থ। নাম করেই এই কথার জবাব দিয়ে পন্থ বলেছিলেন, “আমাকে ছেড়ে দাও বোন”। তারপরে বারবার একে অপরকে কটাক্ষ করেছেন তাঁরা।

শোনা যায়, ২০১৮ সালের কোনও সময়ে সম্পর্কে জড়িয়ে ছিলেন ঋষভ-উর্বশী। কিন্তু বেশিদিন টেকেনি এই সম্পর্ক। তার এতদিন পরেও কেন নাম না করে ঋষভের প্রতি বার্তা দিচ্ছেন উর্বশী, তা নিয়ে সন্দিহান নেটিজেনরা। ঋষভ ইতিমধ্যেই ইশা নেগির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। জন্মদিনে ইশাও ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে ‘মাই লভ’ বলে ঋষভকে শুভেচ্ছা জানিয়েছেন। আগামি দিনে কোনদিকে মোড় নেয় ঋষভ-উর্বশীর এহেন সম্পর্কের রসায়ন, সেই নিয়ে বেশ আগ্রহী নেটিজেনরা।

[আরও পড়ুন:আসন্ন বিশ্বকাপে ভারতের সৌভাগ্য ফেরাতে মরিয়া ধোনি, কোন ‘টোটকা’য় ভরসা রাখছেন মাহি?]

Advertisement
Next