সেমিফাইনালের আগে অনুশীলনে চোট রোহিতের! কেমন আছেন ভারত অধিনায়ক?

02:34 PM Nov 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেমিফাইনালে নামার ৪৮ ঘণ্টা আগে ভারতীয় শিবিরে মহা চিন্তা। অনুশীলনে চোট পেয়ে গেলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। অনুশীলনে ব্যাটিং করার সময় হাতে লাগে ভারত অধিনায়কের। যদিও রোহিতের চোট কতটা গুরুতর, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

মঙ্গলবার সকালে ভারতীয় দলের অন্য সদস্যদের মতো অনুশীলন করছিলেন রোহিত। সেসময় টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ককে থ্রো-ডাউন দিচ্ছিলেন ভারতীয় দলের থ্রো-ডাউন বিশেষজ্ঞ রঘু রাঘবেন্দ্র (Raghu Raghavendra)। রঘুর ছোঁড়া একটি বল বেকায়দায় লেগে যায় রোহিত শর্মার হাতে। তাতেই ব্যথা পান টিম ইন্ডিয়ার অধিনায়ক। হাতে লাগার পর বেশ কিছুক্ষণ হাতে আইস প্যাক বেঁধে বসেছিলেন রোহিত। ডান হাতের এই আঘাত যে রোহিতকে ভালমতোই যন্ত্রণা দিচ্ছিল, সেটা ভারত অধিনায়ককে দেখেই বোঝা যাচ্ছিল। বেশ কিছুক্ষণ মেন্টাল কন্ডিশনিং কোচ প্যাডি আপটনের সঙ্গে কথাও বলেন রোহিত।

[আরও পড়ুন: বিশ্বকাপের দল ঘোষণা ব্রাজিলের, আগের থেকে শক্তিশালী টিম নিয়ে কাতার যাচ্ছেন তিতে]

ভারত অধিনায়কের চোট কতটা গুরুতর সেটা খতিয়ে দেখবেন চিকিৎসকরা। যদিও প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সেমিফাইনালের আগে পুরোপুরি সুস্থই হয়ে যাবেন ভারত অধিনায়ক (Indian Captain)। মঙ্গলবারই বেশ কিছুক্ষণ বসে থাকার পর ফের ব্যাট করতে নামেন তিনি। যদিও পরে ব্যাট করতে নেমেও খুব একটা স্বচ্ছন্দ দেখাচ্ছিল না তাঁকে। শুধুমাত্র রক্ষ্মণাত্মক ব্যাটিং করেছেন রোহিত। তাঁকে জোরে থ্রো-ডাউনও দেওয়া হয়নি আর। সেটাই সামান্য চিন্তায় রাখছে ভারতীয় সমর্থকদের। যদিও টিমের তরফে সরকারিভাবে এখনও এ নিয়ে কিছু বলা হয়নি।

Advertising
Advertising

[আরও পড়ুন:‘ওপেন করতেই হবে, এমন দিব্যি কে দিয়েছে?’, বাবরকে খোঁচা আফ্রিদির]

রোহিত যদি শেষপর্যন্ত এই চোটের জন্য ছিটকে যান, তাহলে ভারতীয় শিবিরের জন্য সেটা বিরাট বড় ধাক্কা হতে পারে। ব্যাট হাতে খুব একটা ভাল ফর্মে না থাকলেও টিমের অধিনায়ক হিসাবে তাঁর গুরুত্ব অপরিসীম। রোহিত নিতান্তই খেলতে না পারলে অধিনায়ক হবেন লোকেশ রাহুল (KL Rahul)। অধিনায়ক হিসাবে যার রেকর্ড টিম ইন্ডিয়ার জন্য একেবারেই সুখকর নয়।

This browser does not support the video element.

Advertisement
Next