বিয়ের জন্য ছুটি নিলেন রাহুল! পুরোপুরি বিদেয় হোন, কটাক্ষ ক্ষুব্ধ নেটিজেনদের

01:56 PM Dec 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুলের সঙ্গে আথিয়ার বিয়ের খবরে আগেই সিলমোহর দিয়েছিলেন অভিনেত্রীর বাবা সুনীল শেট্টি। কিন্তু ভারতীয় ড্রেসিংরুমে কবে বাজতে চলেছে বিয়ের সানাই? তা নিয়েই চলছিল জোর জল্পনা। এবার সব কৌতূহলে ইতি ঘটল। জানুয়ারি মাসেই দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কেএল রাহুল। আর জন্য ভারতীয় বোর্ডের কাছে ছুটিও চেয়ে নিয়েছেন তিনি।

Advertisement

২০১৭ সালের ডিসেম্বরে ব্যক্তিগত কারণের জন্য বিসিসিআইয়ের (BCCI) থেকে ছুটি চেয়েছিলেন বিরাট কোহলি। পরে জানা গিয়েছিল, অনুষ্কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তেই সে সময় ছুটি নিয়েছিলেন। কোহলির (Virat Kohli) পথে হেঁটেই ব্যক্তিগত কারণে এবার ছুটির আবেদন জানালেন রাহুল। তবে তা যে বিয়ের জন্যই, সেটা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। জানা গিয়েছে, রাহুলের ছুটি মঞ্জুরও করে দিয়েছে রজান বিনির বোর্ড। এর জন্য দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে হয়তো খেলতে পারবেন না তিনি। যদিও জানুয়ারিতে হতে চলা সিরিজের দিনক্ষণ এখনও ঘোষণা করেনি বিসিসিআই

Advertising
Advertising

[আরও পড়ুন: শিয়রে পঞ্চায়েত ভোট, ফের দুয়ারে সরকার পরিষেবার মেয়াদ বাড়াল নবান্ন]

তবে ছুটির খবর সামনে আসতেই নেটদুনিয়ায় ক্রিকেট সমর্থকদের রোষের মুখে পড়েছেন রাহুল (KL Rahul)। দেশের জার্সি গায়ে লাগাতার ব্যর্থ তিনি। টি-২০ বিশ্বকাপে নজর কাড়তে পারেননি ভারতীয় ওপেনার। নিজের খারাপ পারফরম্যান্সের জন্য সমালোচনায় বিদ্ধ হয়েছেন বারবার। তা সত্ত্বেও তিনি ছুটির আবেদন করায় ক্ষুব্ধ নেটিজেনরা। অনেকে কটাক্ষ করে বলছেন, কয়েকদিনের জন্য কেন, পুরোপুরি ছুটি নিয়ে নিন।

প্রায় বছর তিনেক ধরে ডেট করছেন রাহুল এবং আথিয়া। শোনা গিয়েছিল, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই তাঁদের চারহাত এক হতে চলেছে। কিন্তু সেই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন সুনীল শেট্টি। বলেছিলেন, “ছেলেমেয়েরা যখন ঠিক করবে, সেই সময়েই বিয়ে হবে।” অবশেষে জানুয়ারিতেই আসছে সেই মাহেন্দ্রক্ষণ। নয়া ইনিংস শুরু করতে চলেছেন রাহুল ও আথিয়া। এও জানা গিয়েছে, পাঁচতারা হোটেল নয়, বাড়িতেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ম্যাচ চলাকালীন আচমকা অসুস্থ রিকি পন্টিং, ভরতি করা হল হাসপাতালে]

Advertisement
Next