বাংলাদেশ ম্যাচের মাঝেই হাতে চোট রোহিতের, নিয়ে যাওয়া হল হাসপাতালে, দেখুন ভিডিও

01:14 PM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-বাংলাদেশ দ্বিতীয় ওয়ানডের শুরুতেই বড় ধাক্কা ভারতীয় শিবিরে। আঙুলে গুরুতর চোট পেয়ে মাঠ ছাড়লেন অধিনায়ক রোহিত শর্মা। হাতের স্ক্যান করানোর সঙ্গে তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Advertisement

বুধবার টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশি অধিনায়ক লিটন দাস। সেকেন্ড স্লিপে ফিল্ডিং করছিলেন রোহিত (Rohit Sharma)। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। মহম্মদ সিরাজের ডেলিভারিতে বাংলাদেশি ওপেনার অনামুল হক স্লিপে ক্যাচ তোলেন। কিন্তু তা মিস করেন রোহিত। উলটে বলটি ধরার আগেই আঙুলে চোট লাগে তাঁর। বিসিসিআইয়ের তরফে টুইট করে জানানো হয়, “বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত। বোর্ডের মেডিক্যাল টিম তাঁর চিকিৎসা করছে। চোট কতখানি গুরুতর তা বোঝার জন্য স্ক্যান করা হচ্ছে।” এক্স-রের জন্য তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

Advertising
Advertising

[আরও পড়ুন: বাবাকে যথাযথ সম্মান জানাচ্ছে না আর্জেন্টিনা! মেসিদের উপর রেগে লাল মারাদোনার মেয়ে]

ভারতীয় দলের (Team India) হিটম্যানের পরিবর্ত হিসেবে নামেন রজত পাতিদার। আর তাঁর অনুপস্থিতিতে আপাতত নেতৃত্বের দায়িত্ব পালন করছেন কেএল রাহুল। তিনি আদৌ এই ম্যাচে ব্যাট হাতে নামতে পারবেন কি না, সেটাই এখন লাখ টাকার সওয়াল।

প্রসঙ্গত, টি-২০ বিশ্বকাপের পর বিশ্রামে চলে গিয়েছিলেন রোহিত শর্মা। বাংলাদেশ সিরিজেই আবার দলে যোগ দিয়েছেন তিনি। তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে পরাস্ত হয়েছে টিম ইন্ডিয়া। ৫০ ওভার খেলতেও পারেনি দল। মাত্র ১৮৬ রানেই গুটিয়ে গিয়েছিলেন বিরাট কোহলিরা। জবাবে দুর্দান্ত লড়াই করে এক উইকেটে ম্যাচ জিতে ১-০ এগিয়ে যায় হোম ফেভারিটরা। লজ্জার হারের পর সমালোচনার মুখে পড়েন অধিনায়ক। সিরিজে টিকে থাকতে হলে আজ জিততেই হবে কোহলিদের। এমন পরিস্থিতিতে রোহিত যদি খেলতে না পারেন, তাহলে তা যে ভারতীয় শিবিরের কাছে নিঃসন্দেহে বড় ধাক্কা হবে।

[আরও পড়ুন: আপনার ড্রয়িংরুমেও থাকতে পারে বিশ্বকাপ, প্রথমবার ট্রফির রেপ্লিকা বিক্রি করছে ফিফা]

Advertisement
Next