shono
Advertisement

৩৬ রানে অল আউট! সিরিজ শুরুর আগে ভারতকে কটাক্ষ অস্ট্রেলিয়ার

জবাবে কী বললেন আকাশ চোপড়া?
Posted: 07:26 PM Feb 06, 2023Updated: 08:25 PM Feb 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত ও অস্ট্রেলিয়ার (India vs Australia) টেস্ট সিরিজ এখনও শুরু হয়নি। কিন্তু মাঠের বাইরের লড়াই শুরু হয়ে গিয়েছে আগে থেকেই। বৃহস্পতিবার থেকে নাগপুরে শুরু হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট। তার আগে ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতকে খোঁচা দিয়ে একটি ভিডিও পোস্ট করেছে। আর সেই ভিডিও দেখে ভারতের ক্রিকেটপ্রেমীরা নিজেদের স্থির রাখতে পারেনি। তাঁরাও পালটা জবাব দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াকে। 

Advertisement

২০২০ সালে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল ভারতীয় দল। প্রথম টেস্ট অনুষ্ঠিত হয়েছিল অ্যাডিলেডে। দিন-রাতের সেই টেস্টে ভারতের দ্বিতীয় ইনিংস শেষ হয়ে যায় ৩৬ রানে। আট উইকেটে টেস্ট জিতে নেয় অস্ট্রেলিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতীয়দের খোঁচা দিয়েছে সেই টেস্ট ম্যাচের কথা মনে করিয়ে দিয়ে। ভিডিওর সঙ্গে লেখা হয়েছে, ৩৬ রানে অল আউট। 

[আরও পড়ুন: কোহলি-রোহিত সংঘাতে ভাঙন ধরেছিল ‘টিম ইন্ডিয়া’ শিবিরে, প্রাক্তন কোচের বইয়ে বিস্ফোরক তথ্য]

 

ক্রিকেট অস্ট্রেলিয়ার সেই ভিডিও দেখার পরে দেশের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া পালটা প্রশ্ন করেন, ”সিরিজের স্কোরলাইন কী ছিল?” ভারত অবশ্য সিরিজে সমতা ফেরায় মেলবোর্নে। সিডনিতে দুই দেশের মধ্যে খেলা ড্র হয়। গাব্বায় অস্ট্রেলীয়দের দর্পচূর্ণ হয়। ভারত সিরিজে নেয় ২-১-এ। ভারতীয় ক্রিকেটভক্তরা সেই সিরিজের উল্লেখ করে লিখেছেন গাব্বায় অস্ট্রেলিয়ার অহংকার গুঁড়িয়ে দেওয়া হয়। 

 

আবারও দুই দেশ সবুজ মাঠে মুখোমুখি। ক্রিকেটপ্রেমীদের স্মৃতিতে উঁকি দিচ্ছে অজস্র স্মৃতি। এবারের সিরিজে শেষ হাসি তোলা থাকবে কার জন্য? সময় এর উত্তর দেবে। 

 

[আরও পড়ুন: কেরিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি প্রাক্তন স্ত্রীর! আদালতের লড়াইয়ে ‘জয়ী’ শিখর ধাওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement