shono
Advertisement

এই ম্যাচটি খেলেই আইপিএলকে বিদায় জানাতে চলেছেন CSK অধিনায়ক ধোনি!

জেনে নিন ফ্র্যাঞ্চাইজির তরফে কী জানানো হয়েছে।
Posted: 03:02 PM Feb 21, 2023Updated: 03:02 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ১৬তম মরশুমের পরই বিদায় নেবেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। এমন খবর আগেই উঠে এসেছিল শিরোনামে। এবার শোনা যাচ্ছে, হয়তো আসন্ন আইপিএলে গোটা মরশুম তাঁকে পাবে না চেন্নাই সুপার কিংস।

Advertisement

গত মরশুমেই চেন্নাইয়ের (CSK) নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি। রবীন্দ্র জাদেজার হাতে তুলে দেন অধিনায়কত্বের দায়িত্ব। কিন্তু সেই গুরুভার সামলাতে ব্যর্থ হন তিনি। তাঁর আমলে মুখ থুবড়ে পড়ে চেন্নাই। অগত্যা দলকে রক্ষা করতে ফের নেতৃত্বের দায়িত্ব কাঁধে তোলেন ধোনি। এবারও আপাতত তিনিই অধিনায়ক। তবে সিএসকে কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, নেতৃত্ব কিংবা অবসরের বিষয়ে ধোনিই শেষ সিদ্ধান্ত নেবেন।

[আরও পড়ুন: হায়দরাবাদে একরত্তিকে কামড়ে-ছিঁড়ে খেল পথকুকুরের দল! ঘটনাস্থলেই মৃত্যু শিশুর]

এক সিএসকে কর্তার কথায়, “হ্যাঁ, ক্রিকেটার হিসেবে এটা এমএসের শেষ মরশুম। আমরা এখনও পর্যন্ত তেমনটাই জানি। তবে শেষ সিদ্ধান্ত ধোনিই নেবেন। এখনও সরকারিভাবে ফ্র্যাঞ্চাইজিকে কিছু জানাননি তিনি। আবার চেন্নাইয়ে আইপিএল (IPL 2023) ফিরছে। স্বাভাবিক ভাবেই এটা আনন্দের খবর। তবে একই সঙ্গে ধোনির অবসরের মরশুম হিসেবে এটা সমর্থকদের কাছে মনখারাপেরও।” কিন্তু কোন ম্যাচে শেষবার ক্রিকেটার ধোনিকে দেখা যাবে? জানা গিয়েছে, দল যদি প্লে অফে পৌঁছতে না পারে, সেক্ষেত্রে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচটিই হবে ধোনির শেষ ম্যাচ। স্বাভাবিক ভাবই তাই সেই ম্যাচ নিয়ে যে উত্তেজনার পারদ চড়বে, তা এখনই আন্দাজ করা যায়।

আসন্ন আইপিএলের জন্য নিলামে ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকসকে তুলে নিয়েছে চেন্নাই। তাতেই ইঙ্গিত মিলেছিল, ধোনির অবসরের পর ক্যাপ্টেনের ভূমিকায় দেখা যাবে বেন স্টোকসকেই।

[আরও পড়ুন: ‘শত্রু’ চিহ্নিত, তবু মার্চ পর্যন্ত থাকবে অ্যাডিনোর দাপট, সতর্কবার্তা বিশেষজ্ঞদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement