shono
Advertisement

আইপিএলে বিরাট চমক, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন অরিজিৎ সিং!

আগামী ৩১ মার্চ থেকে শুরু এবারের আইপিএল।
Posted: 08:00 PM Feb 21, 2023Updated: 08:00 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল মানেই চমক। কখনও টুর্নামেন্টে নতুন ফ্র্যাঞ্চাইজি জুড়ে দিয়ে চমক দেয় বিসিসিআই তো কখনও ক্রিকেটারদের হাত ধরে তৈরি হয় নয়া রেকর্ড। আসন্ন মরশুমেও ক্রিকেটপ্রেমীদের দুর্দান্ত সারপ্রাইজ দিতে প্রস্তুত ভারতীয় বোর্ড। সব ঠিকঠাক থাকবে ১৬ তম আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন অরিজিৎ সিং।

Advertisement

আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল (IPL 2023)। এবারও ১০ দলের টুর্নামেন্ট। তবে অতিমারীর জেরে গতবছর মূলত মুম্বই, পুণে ও আহমেদাবাদে আইপিএলের আসর বসেছিল। করোনা কাল কাটিয়ে আবারও হোম এবং অ্যাওয়ে ফর্ম্যাটে ফিরছে টুর্নামেন্ট। অর্থাৎ ফের নিজেদের শহরে বসেই ম্যাচ উপভোগ করতে পারবেন দর্শকরা। এবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স এবং চারবারের বিজয়ী চেন্নাই সুপার কিংস (CSK)। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে এই প্রথম ম্যাচটি। আর তার আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) পারফরম্যান্সের সাক্ষী থাকতে পারেন দর্শকরা।

[আরও পড়ুন: ভাঙচুর, লুট করলেই অভিযুক্তের সম্পত্তি বাজেয়াপ্ত! কড়া আইন এবার বাংলাতেও]

প্রায় প্রতি বছরই তারকাদের উপস্থিতিতে জমে ওঠে আইপিএলের উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠান। করোনা কালের সাময়িক বিরতি কাটিয়ে এ বছর ফের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩১ মার্চ। সেখানেই গানে গানে আবহ জমিয়ে তোলার দায়িত্ব নাকি দেওয়া হচ্ছে বলিউডের তারকা শিল্পী অরিজিৎকে। জানা গিয়েছে, অরিজিৎ ছাড়াও থাকবেন আরও বিশিষ্ট শিল্পী।

গতবছর উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়েছিলেন শিল্পী এআর রহমান, মোহিত চৌহান, অভিনেতা রণবীর সিং-সহ অনেকে। এবছর অরিজিতের পারফর্ম দেখার আশায় বুক বাঁধতেই পারেন দর্শকরা।

[আরও পড়ুন: ‘পাহাড়ে কোনও বন্‌ধ হবে না, যারা বঙ্গভঙ্গ চায় তাদের মোহভঙ্গ হবে’, চ্যালেঞ্জ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement