shono
Advertisement

‘গ্যাংস্টার’-এ কঙ্গনার বিপরীতে শোয়েব! প্রাক্তন পাক পেসারের দাবি ঘিরে হাসির রোল

শোয়েবের বায়োপিক আর দিনের আলো দেখবে না।
Posted: 04:42 PM Feb 22, 2023Updated: 04:42 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গ্যাংস্টার’ (Gangster)ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। প্রাক্তন পাক পেসার নিজেই একথা জানিয়েছেন। ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’-এ এই খবর প্রকাশিত হয়েছে। মহেশ ভাটের ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার জন্যই নাকি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’কে প্রস্তাব দেওয়া হয়েছিল।

Advertisement

যদিও শেষ পর্যন্ত ছবিতে অভিনয় করার সুযোগ হয়নি শোয়েবের। শাইনি আহুজা লিড রোলে অভিনয় করেছিলেন। শোয়েবের দাবি অনুযায়ী, শাইনির রোলটাই তাঁকে দেওয়ার কথা ভাবা হয়েছিল। কিন্তু শোয়েবের এমন দাবির পর ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। শুরু হয় তাঁকে নিয়ে ট্রোলিং। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা শোয়েবকে পালটা প্রশ্ন করেন, ”প্রস্তাবই যখন পেয়েছিলে, তখন অভিনয় করলে না কেন?” 

[আরও পড়ুন: নাদালের প্রশস্তিতে আপ্লুত মেসি, ‘রাফা, আমি বাকরুদ্ধ’, ফিরিয়ে দিলেন ‘এলএম ১০’]

কেউ আবার লিখেছেন, ”কুছ ভি, কাঁহা বলিউড অউর কাঁহা গাঙ্গু তেলি।” আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, ”শৌচাগারের সাফাইকর্মীর রোল পাকিস্তানে লিড রোল হতে পারে, ভারতে নয়।” সোশ্যাল মিডিয়ায় নানাধরনের প্রতিক্রিয়ার মুখোমুখি হতে হয়েছে প্রাক্তন পাক বোলারকে।

 

বলিউডের সিনেমা খুব জনপ্রিয় পাকিস্তানে। পাক ক্রিকেটাররাও পছন্দ করেন শাহরুখ খান, সলমন খানের ছবি। শোয়েব আখতারও বলিউডি ছবির ভক্ত। গতবছরই শোয়েব আখতার জানিয়েছিলেন তাঁর বায়োপিক তৈরি হচ্ছে। কিন্তু শোয়েবের সঙ্গে তাঁর বায়োপিকের প্রযোজকদের সমস্যা তৈরি হওয়ায় সেই ছবি হয়তো আর দিনের আলো দেখবে না। কিন্তু আপাতত শোয়েবের দাবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে।

[আরও পড়ুন: ‘টয়লেটে গিয়ে কেঁদেছি’, নিজের অভিজ্ঞতা শেয়ার করে রাহুলকে পারমর্শ কার্তিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement