shono
Advertisement

কান্না ঢাকতে রোদ চশমায় হরমনপ্রীত, দেশকে হতাশ না করার প্রতিশ্রুতি অধিনায়কের

নিজেকে হতভাগ্য বলে মনে করছেন হরমনপ্রীত।
Posted: 03:16 PM Feb 24, 2023Updated: 03:16 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমি কাঁদছি, এই ছবি যেন আমার দেশ না দেখে। সেই কারণে আমি রোদ চশমা পরে এসেছি। প্রতিশ্রুতি দিচ্ছি, আমরা উন্নতি করব আর দেশকে এভাবে আর হতাশ করব না।” কথাগুলো বলছিলেন আবেগপ্রবণ হরমনপ্রীত কউর (Harmanpreet Kaur)।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC Women’s T20 World Cup) সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে যাওয়ায় হৃদয় ভেঙেছে ভারতের সমর্থকদের। হরমনপ্রীত কউর রান আউট হওয়ায় ভারতের ফাইনালে যাওয়ার স্বপ্ন চুরমার হয়ে যায়। হরমনপ্রীত যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ ভারতের আশা ছিল। কিন্তু রান আউট হন ভারতের অধিনায়ক। তাঁর রান আউট দেখে ক্রিকেট ভক্তরা ফিরলেন ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ চারের লড়াইয়ে মার্টিন গাপ্তিলের থ্রোয়ে শেষ হয়ে গিয়েছিল ভারতের ফাইনালে পৌঁছনোর আশা-স্বপ্ন।

[আরও পড়ুন: ফের ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে, ভারতে এখন আর ফিরছেন না কামিন্স]

 

তিনি নিজেও কি হতাশ হননি? তাঁর চোখেও কি জল আসেনি? সেই কারণেই হয়তো রোদ চশমা পরে হরমনপ্রীত কথা বলেছেন টিভির ধারাভাষ্যকারদের সঙ্গে। রান আউট হওয়ায় নিজেকেও হয়তো ক্ষমা করতে পারেননি ভারতের অধিনায়ক। হতাশা গ্রাস করে তাঁকেও। ভারতের অধিনায়ক বলেছেন, ”যেভাবে রান আউট হয়েছি, তার থেকে দুর্ভাগ্যের ব্যাপার আর কী হতে পারে! জেমাইমার সঙ্গে পার্টনারশিপ আবার আমাদের ম্যাচে ফেরাচ্ছিল। এই পরিস্থিতি থেকে হেরে যাওয়া আমরা কেউই আশা করিনি। চেষ্টা করাটাই বড় ব্যাপার। শেষ বল পর্যন্ত আমরা লড়াই চালিয়ে গিয়েছি। আমরা শেষ বল পর্যন্ত লড়াই করতে চেয়েছিলাম।”

শেষ বল পর্যন্ত হয়তো লড়াই চালিয়ে গিয়েছেন ভারতের মহিলারা। কিন্তু তার ফলে ম্যাচের ফলাফল পরিবর্তিত হয়নি। বড় ম্যাচে এসে হার, চোকার্স বদনাম ঘুচছে না ভারতের। 

[আরও পড়ুন:হরমনপ্রীতের রান আউট ফেরাল ধোনির স্মৃতি, দুই ক্ষেত্রেই হৃদয় ভাঙার কাহিনি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement