দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে চোট পেলেন বাংলার অভিষেক, পড়ল দু’টো সেলাই

08:56 PM Feb 27, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অনুশীলনে চোট পেলেন বাংলার ক্রিকেটার অভিষেক পোড়েল (Abishek Porel)। সোমবার নেট প্র্যাকটিসে চোট পান তিনি। রক্ত ঝরতে থাকে। অভিষেককে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তিনি এখন ঠিকই আছেন বলে খবর।

Advertisement

দিল্লি ক্যাপিটালসের অনুশীলন চলছে কলকাতায়। ক্রিকেটারদের প্রস্তুতি খতিয়ে দেখছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট ভারতের প্রাক্তন অধিনায়ক। 

[আরও পড়ুন: আইপিএল থেকে ছিটকে গেলেন বুমরাহ, বড় ধাক্কা মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে]

সোমবার দিল্লি ক্যাপিটালসের অনুশীলন চলাকালীন চোট পান অভিষেক। নেটে উইকেট কিপিং করছিলেন তিনি। এক স্পিনারের ডেলিভারি হঠাৎই লাফিয়ে উঠে আঘাত করে অভিষেকের চোখের নিচে। সেই জায়গায় ক্ষত তৈরি হয়। বেরতে থাকে রক্ত। মাঠে উপস্থিত দিল্লি ক্যাপিটালসের চিকিৎসক অভিষেকের প্রাথমিক চিকিৎসা করেন। তার পরে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চোখের নীচে যেখানে বল লেগেছিল, সেখানে দুটো সেলাই করা হয়েছে। অভিষেক এখন ঠিকই আছেন।

Advertising
Advertising

এদিকে গাড়ি দুর্ঘটনার জন্য ঋষভ পন্থের পক্ষে এবারের আইপিএলে নামা সম্ভব নয়। পন্থের জায়গায় দলকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। পন্থ স্বয়ং অজি বাঁ হাতি ওপেনারকে অভিনন্দন জানিয়েছেন। পন্থের পরিবর্তে দিল্লি ক্যাপিটালসের উইকেটের পিছনে দাঁড়াবেন কে? পন্থ চোট পাওয়ায় একজন উইকেট কিপারকে প্রয়োজন দিল্লি ক্যাপিটালসের।

[আরও পড়ুন: পিএসজি-র জয়ের দিনে মেসির অনন্য রেকর্ড, সাতশো গোলের মাইলস্টোন ছুঁলেন এলএম১০]

Advertisement
Next