shono
Advertisement

সুস্থ হয়ে জাতীয় দলে ফিরতে দু’বছরও লাগতে পারে পন্থের! কেন এমন আশঙ্কা সৌরভের?

পন্থের সঙ্গে একাধিকবার তাঁর কথা হয়েছে বলে জানিয়েছেন সৌরভ।
Posted: 09:34 PM Feb 27, 2023Updated: 09:34 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছয়-আট মাস নয়, সম্পূর্ণ সুস্থ হয়ে ঋষভ পন্থের জাতীয় দলে ফিরতে দু’বছরও সময় লাগতে পারে। এমনই আশঙ্কা প্রকাশ করলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়! যা পন্থ অনুরাগীদের জন্য মনখারাপের খবর বইকী!

Advertisement

আসন্ন আইপিএলে দিল্লির জার্সি গায়ে খেলা হবে না পন্থের। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেওয়ার কথা ডেভিড ওয়ার্নারের। যদিও উইকেটকিপার হিসেবে এখনও তাঁর বিকল্পের নাম চূড়ান্ত হয়নি। এরই মাঝে এক সাক্ষাৎকারে সৌরভ (Sourav Ganguly) প্রকাশ করলেন এই আশঙ্কার কথা। তিনি বলেন, “ওর সঙ্গে একাধিকবার কথা বলেছি। চোট-আঘাত, অস্ত্রোপচার নিয়ে খুব কঠিন সময় কাটছে ওর। ওর দ্রুত আরোগ্য কামনা করি। আমার মনে হয় জাতীয় দলে ফিরতে ওর অন্তত দু’বছর সময় লাগবে।”

[আরও পড়ুন: ‘রবি ভাই মনে আঘাত দিয়ে কথা বলতেন…’, এক অন্য শাস্ত্রীর গল্প শোনালেন ইশান্ত শর্মা]

আশঙ্কা আগেই ছিল যে চলতি বছর এশিয়া কাপ কিংবা ওয়ানডে বিশ্বকাপেও হয়তো খেলতে পারবেন না পন্থ (Rishabh Pant)। কিন্তু এবার সৌরভের কথাই যেন সেই আশঙ্কা আরও জোরালো হল। তবে সবটাই নির্ভর করছে রিহ্যাবে তিনি কত দ্রুত সাড়া দিচ্ছেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। জ্বলে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। অস্ত্রোপচারের বেশ কয়েকদিন পর নিজের ছবি পোস্ট করে পন্থ জানিয়েছিলেন, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। ছবিতে দেখা গিয়েছিল, ক্রাচে ভর দিয়ে হাঁটছেন তিনি। হাতে ও পায়ে ব্যান্ডেজ। ডান পা ফোলা। আর এবার সৌরভ বলে দিলেন, দীর্ঘদিন পন্থকে ছাড়াই লড়ে যেতে হবে টিম ইন্ডিয়াকে।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাল খেলার পুরস্কার, মহিলাদের সেরা একাদশে ভারতের রিচা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement