shono
Advertisement

মন্দিরে ভক্তদের সঙ্গে মেঝেয় বসেই প্রার্থনা বিরাট-অনুষ্কার, ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা

পুজো দেওয়ার সময় গা থেকে ভিআইপি তকমা সরিয়ে রেখে আর পাঁচজনের সঙ্গে মিশে গিয়েছিলেন তারকা দম্পতি।
Posted: 10:32 AM Mar 04, 2023Updated: 10:32 AM Mar 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়া সিরিজের আগে ঋষিকেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুরু দয়ানন্দ গিরির আশ্রমে হাজির হয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। আর এবার সেই সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টের আগে উজ্জয়ীনির মহাকালেশ্বর মন্দিরে সস্ত্রীক পুজো দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। শয়ে শয়ে ভক্তদের সঙ্গে মেঝেয় বসেই প্রার্থনা করলেন তাঁরা। ঈশ্বরের দরবারে সকলেই যে সমান, ফুটে উঠল সেই ছবিই। যা দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

দীর্ঘদিন অফ ফর্মে থাকার পর শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারে ছন্দে ফিরেছেন কোহলি। কিন্তু সাড়ে তিন বছর পেরিয়েও টেস্টে এখনও সুদিন দেখতে পারছেন না তিনি। গত ২০টি টেস্টে মাত্র একটি হাফ সেঞ্চুরি প্রাক্তন ভারত অধিনায়কের ঝুলিতে। শেষবার ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট শতারান করেছিলেন। শ্রীলঙ্কা সিরিজের আগে নিম করোলি বাবার আশ্রমে গিয়েছিলেন তিনি। নিয়েছিলেন আশীর্বাদ। আর অস্ট্রেলিয়া সিরিজ শুরুর প্রাক্কালে ধর্মগুরুর দুয়ারে পৌঁছেছিলেন বিরুষ্কা। তবে তিন টেস্টে রানের মুখ দেখেননি তিনি। ৯ মার্চ শুরু আহমেদাবাদ টেস্ট। তার আগে শনিবার অনুষ্কার সঙ্গে মধ্যপ্রদেশের উজ্জয়ীনি মন্দিরে পুজো দিলেন কোহলি (Virat Kohli)।

[আরও পড়ুন: পর্যটনে জোয়ার আনতে ডেস্টিনেশন ওয়েডিংয়ে জোর, বিশেষ প্যাকেজের পরিকল্পনা মোদি সরকারের]

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিরুষ্কার মন্দিরে পুজো দেওয়ার একাধিক ভিডিও। তাঁরা তারকা। কিন্তু পুজো দেওয়ার সময় গা থেকে সেই ভিআইপি তকমা সরিয়ে রেখে আর পাঁচজনের সঙ্গে মিশে গিয়েছিলেন তাঁরা। মন্দিরের মেঝেয় বসে ভক্তদের সঙ্গেই প্রার্থনা করলেন। তারকা দম্পতির এহেন ভক্তিতে মুগ্ধ অনুরাগীরা। সংবাদ সংস্থা এএনআইকে অনুষ্কা জানান, “আমরা মহাকালেশ্বর মন্দিরে ঈশ্বর দর্শন আর প্রার্থনার জন্য এসেছিলাম।”

[আরও পড়ুন: ধোনি, মাধুরী, শিল্পা শেট্টিদের প্যান কার্ডের তথ্য হাতিয়ে লাখ লাখ টাকার কেনাকাটা! গ্রেপ্তার ৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement