shono
Advertisement

‘মোদি আসলে শয়তানের বশে থাকা হিন্দু’, প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ পাক ক্রিকেট অধিনায়কের

অমিত শাহকেও কটাক্ষ করেন প্রাক্তন পাক ক্রিকেটার।
Posted: 11:41 AM Mar 07, 2023Updated: 12:09 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) আসলে শয়তান। যতই মুসলিমদের পাশে থাকার বার্তা দিন, তিনি আসলে শয়তানের বশে থাকা এক হিন্দু-এমনই মন্তব্য করলেন প্রাক্তন পাক অধিনায়ক সৈয়দ আনোয়ার (Saeed Anwar)। একই কথা বলে তিনি কটাক্ষ করেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও (Amit Shah)। তাঁর এই বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

গুজরাটে নির্বাচনী প্রচার চলাকালীন বক্তৃতা দিচ্ছিলেন প্রধানমন্ত্রী। সেই সময় আজান শুরু হওয়ায় নিজের ভাষণ থামিয়ে দেন মোদি। আজান শেষ হলে ফের বক্তৃতা দেন তিনি। একই কাজ করেছিলেন অমিত শাহও। মুসলিমদের প্রতি সম্মান জানাতেই এহেন কাজ করেছেন দুই বিজেপি নেতা। তবে সেই বিষয়টি মানতে নারাজ প্রাক্তন পাক ক্রিকেটার।

[আরও পড়ুন: কচুরি, ছোলার ডাল, ল্যাংচায় প্রাতরাশ, শক্তিগড়ে অনুব্রতর সঙ্গে রহস্যময় ২ যুবক]

টুইটারে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জমায়েতে বক্তব্য রাখছেন আনোয়ার। তিনি সাফ বলেন, “আজানের সময় মোদি যতবারই বক্তৃতা থামান না কেন, তিনি সবসময় শয়তানই থাকবেন। শয়তানের বশে থাকা হিন্দু হিসাবেই তাঁকে মনে রাখব।” পাক অধিনায়কের এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। 

পাক ক্রিকেটারের এহেন মন্তব্যের পরেই তুমুল সমালোচনা শুরু করেন নেটিজেনরা। একজন বলেন, “এই ক্রিকেটারকে একাধিকবার ভারতে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু সেই দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই এহেন অসম্মানজনক কথা বলছেন প্রাক্তন পাক অধিনায়ক।”

[আরও পড়ুন: মেসি না রোনাল্ডো? স্মৃতি মন্ধানা জানিয়ে দিলেন তাঁর পছন্দের তারকার নাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement