shono
Advertisement

মেসি না রোনাল্ডো? স্মৃতি মন্ধানা জানিয়ে দিলেন তাঁর পছন্দের তারকার নাম

মহিলাদের আইপিএলে আরসিবি-র নেতৃত্বে স্মৃতি।
Posted: 11:24 AM Mar 07, 2023Updated: 11:24 AM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) না লিওনেল মেসি (Lionel Messi)? প্রশ্নটা করা হয়েছিল আরসিবি-র মহিলা দলের ক্যাপ্টেন স্মৃতি মন্ধানাকে। তিনি জানিয়ে দিলেন, রোনাল্ডোই তাঁর পছন্দের ক্রীড়াব্যক্তিত্ব।

Advertisement

মেসি ও রোনাল্ডোর মধ্যে কে সেরা, তা নিয়ে দ্বিধাবিভক্ত গোটা বিশ্ব। কেউ বলেন মেসি, কারও পছন্দের রোনাল্ডো। কাতার বিশ্বকাপে জয়ের পরে অনেকেই বলেছিলেন, চিরকালের জন্য রোনাল্ডোর সঙ্গে তুলনা বন্ধ করে দিলেন মেসি। ধরাছোঁয়ার বাইরের এক পৃথিবীর নায়ক লিওনেল মেসি। কিন্তু বিশ্বকাপের পরেও দেখা যাচ্ছে দুই তারকার মধ্যে নিরন্তর চলছে তুলনা। কে সেরা, এই তর্ক এখনও চলছে। 

[আরও পড়ুন: ‘দলের সম্পদ, সতীর্থদের উদ্দীপনা রোনাল্ডো’, বলছেন পর্তুগিজ তারকার কোচ]

 

স্মৃতি মন্ধানাও এই তর্কের ঊর্ধ্বে নন। তিনি অবশ্য দুই সুপারস্টারের মধ্যে রোনাল্ডোকেই বেছে নিলেন। মন্ধানা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন সিআরসেভেন। রোনাল্ডো-আবেগে ভাসছেন তিনি। রোনাল্ডো ট্র্যাজিক এক নায়ক। তিনি দারুণ প্রতিভাবান। তিনি একাধারে থাবা বসান মেসির সাম্রাজ্যে, জিতে নেন অগুনতি সমর্থকের মন। আবার এখই সঙ্গে তিনি জিততে পারেন না বিশ্বকাপ। সব জিতেও বিশ্বকাপ যে নেই তাঁর ঘরে।

আর কে না জানেন বিশ্বকাপ জেতাই একজনকে পৌঁছে দিতে পারে ফুটবলবিশ্বের শেষ স্টেশনে। মেসি সেই স্টেশনে পৌঁছে গিয়েছেন। বারংবার বলছেনও এই কাঙ্খিত স্টেশনের জন্যই তিনি অপেক্ষা করে ছিলেন।অন্যদিকে রোনাল্ডো চোখের জলে বিদায় নিয়েছিলেন বিশ্বকাপের আসর থেকে। ইউরোপের ক্লাবফুটবলের যুদ্ধক্ষেত্র ছেড়ে তিনি এখন এশিয়ার মরুপ্রান্তরে। তবুও রোনাল্ডো নামের মিথের এমনই এক অমোঘ আকর্ষণ যে দূর পৃথিবীর কোনও এক স্মৃতি মন্ধানাও হয়ে পড়েন পর্তুগিজ তারকার ভক্ত। গোপন করেন না স্মৃতি।

[আরও পড়ুন: নতুন মরশুমের দল গড়তে গিয়ে মতপার্থক্য ইমামি ও ইস্টবেঙ্গলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement