shono
Advertisement

ক্রিকেট নয়, ব্যান্ডেজ পায়ে অন্য খেলায় মেতে পন্থ! নিজেই পোস্ট করলেন ছবি

অনুরাগীদেরও করলেন কঠিন প্রশ্ন!
Posted: 09:25 AM Mar 08, 2023Updated: 09:25 AM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ গজ থেকে আপাতত অনেক দূরে তিনি। দুর্ঘটনার পর জীবনের মূলস্রোতে ফেরার চেষ্টা করছেন। তবে এর মধ্যেও খেলা থেকে নিজেকে দূর রাখতে পারলেন না ঋষভ পন্থ। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে জানালেন সে কথা। সঙ্গে অনুরাগীদের দিকেও ছুঁড়ে দিলেন ধাঁধা।

Advertisement

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্থ (Rishabh Pant)। জ্বলে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। তারপর থেকে একাধিকবার নিজের সোশ্যাল অ্যাকাউন্টে নানা ছবি পোস্ট করে শারীরিক অবস্থার আপডেট দিয়েছেন তিনি। আর এবার জানালেন, ক্রিকেট থেকে দূরে থাকলেও আপাতত তিনি মেতে দাবায়।

[আরও পড়ুন: মধ্যরাতে দিল্লিতে টানটান নাটক, তিনদিনের ইডি হেফাজতে অনুব্রত, লাগু একাধিক শর্ত]

ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে যে ছবিটি তিনি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে, টেবিলের উপর দাবার বোর্ড সাজানো। একদিকে পায়ে ব্যান্ডেজ বেঁধে বসে পন্থ। কিন্তু কার সঙ্গে দাবা খেলছেন, তা স্পষ্ট নয়। আর সেই প্রশ্নই অনুরাগীদের দিকে ছুঁড়ে দিয়েছেন তিনি। জিজ্ঞেস করেছেন, “বলতে পারেন, তার সঙ্গে খেলছি?” নেটিজেনরা নানারকম আন্দাজ করলেও যদিও নিজে কোনও উত্তর দেননি পন্থ।

দুর্ঘটনার পর যেন পুনর্জন্ম ঘটেছে পন্থের। তাই সম্প্রতি জীবনের গুরুত্ব উপলব্ধি করে নানা কথা বলেছিলেন তিনি। জানিয়েছিলেন, বেঁচে থাকাটাই আশীর্বাদ। এখন ছোট ছোট কাজগুলিও খুব উপভোগ করেন। তবে ক্রিকেটের বাইশ গজকে ভীষণভাবে মিস করছেন ভারতীয় তারকা। ফিজিওর সমস্ত পরামর্শ মেনেই খাওয়াদাওয়া, থেরাপি চালাচ্ছেন। দ্রুত মাঠে ফিরতে মরিয়া পন্থ।

[আরও পড়ুন: ডিভোর্স হলেও স্ত্রী’র প্রথম পক্ষের সন্তানের দায়িত্ব নিতে হবে দ্বিতীয় স্বামীকে, বলল দিল্লি হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement