shono
Advertisement

চেন্নাই দলের হোলি সেলিব্রেশনে কিছুতেই রং মাখানো গেল না ধোনিকে, কিন্তু কেন? দেখুন ভিডিও

মঙ্গলবার দিনভর খবরে ছিল টিম ইন্ডিয়ার তারকাদের দোল খেলার ভিডিও।
Posted: 04:53 PM Mar 08, 2023Updated: 05:19 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর সপ্তাহ তিনেক পরই শুরু আইপিএল। ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংসের ক্যাম্পে যোগ দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে হোলিতে একেবারে অন্য মেজাজে ছিলেন ক্রিকেটাররা। মন খুলে একে-অপরকে রং মাখালেন তাঁরা। কিন্তু ক্যাপ্টেন কুলকে কিছুতেই রং দেওয়া গেল না। রঙের জোয়ার পেরিয়ে ফাঁকতালে ঠিক পালিয়ে গেলেন তিনি। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

৩১ মার্চ শুরু আইপিএলে। চেন্নাইয়ে (CSK) নেট প্র্যাকটিস শুরু করে দিয়েছে ধোনি অ্যান্ড কোং। তবে খেলার ফাঁকে জমিয়ে হোলিও সেলিব্রেট করলেন তারকারা। চেন্নাই দলের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, ধোনিকে রং মাখানোর চেষ্টা করা হলেও তিনি দৌড়ে সেখান থেকে পালিয়ে যান। তবে পুরোটাই মজা করে করেন ‘থালা’। তাঁর মুখের হাসিই সে কথা বলে দিচ্ছে।

[আরও পড়ুন: ‘বাইরের লোক শাস্ত্রী, ওর ছাইভস্ম কথার গুরুত্বই নেই’, প্রাক্তন কোচকে আক্রমণ রোহিতের]

মঙ্গলবার দিনভর খবরে ছিল টিম ইন্ডিয়ার (Team India) তারকাদেরও দোল খেলার ভিডিও। বিরাট কোহলি থেকে রোহিত শর্মা, সূর্যকুমার যাদব থেকে শুভমন গিল, রংয়ে ঢাকা মুখগুলি যেন চেনাই দায় হয়ে উঠেছিল। ৯ মার্চই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট ভারতের। আপাতত ২-১ ব্যবধানে এগিয়ে রোহিতরা। আহমেদাবাদ টেস্টের আগে তারকারা যেভাবে রং মেখেছেন, তা নিয়ে নেটিজেনদের একাংশ আবার খোঁচা দিতেও ছাড়েননি। বলেন, আর নয়, আবার ম্যাচ জেতার পর খেলো। সব মিলিয়ে জাতীয় দলে এবং আইপিএল শিবিরে জমজমাট দোল উৎসব (Holi 2023)।

[আরও পড়ুন: ‘আমার বাবা RSS কর্মী, কিন্তু এই ভারত আমার নয়’, রাহুলের সভায় বললেন মহিলা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement