shono
Advertisement

বিরাট না ধোনি, সঙ্গী ওপেনার হিসেবে কাকে চান আরসিবি-র ক্রিকেটার পেরি?

ধোনি আইপিএলের প্রস্তুতি শুরু করে দিলেও কোহলি রয়েছেন জাতীয় দলের সঙ্গে।
Posted: 08:46 PM Mar 08, 2023Updated: 08:46 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) না মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)? ওপেনিং পার্টনার হিসেবে কাকে পছন্দ অস্ট্রেলিয়ার ক্রিকেটার এলিস পেরির (Ellyse Perry)?

Advertisement

জবাব দেওয়ার সময়ে বুদ্ধিমত্তার পরিচয় দিলেন পেরি। তিনি বললেন, ”ওদের দু’জনকেই ওপেনার হিসেবে আমি বেছে নেব। আর আমি ওদের ওপেনিং পার্টনার হওয়ার থেকে খেলা দেখতেই পছন্দ করবো।”
মহিলাদের আইপিএলে পেরি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের খেলোয়াড় পেরি। কোহলি স্বয়ং আরসিবি-র খেলোয়াড়। মহেন্দ্র সিং ধোনি আবার চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। কোহলি আরসিবি-র খেলোয়াড় হলেও পের কিন্তু পছন্দ হিসেবে ধোনি ও কোহলিকেই বেছে নিয়েছেন। পক্ষপাতিত্ব করেননি।

আরও পড়ুন: ‘বাইরের লোক শাস্ত্রী, ওর ছাইভস্ম কথার গুরুত্বই নেই’, প্রাক্তন কোচকে আক্রমণ রোহিতের]

মহিলাদের আইপিএল শুরু হয়েছে। দুটো ম্যাচে পেরি ৪৪ রান করেছেন। তাঁর ব্যাটিং গড় ২২। স্ট্রাইক রেট ১৬৯.২৩। সর্বোচ্চ স্কোর এখনও পর্যন্ত ৩১। বল করেছেন বটে। কিন্তু উইকেট নিতে পারেননি পেরি।
এদিকে পুরুষদের আইপিএল-ও এগিয়ে আসছে। অনুশীলন শুরু করে দিচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। মহেন্দ্র সিং ধোনি যোগ দিয়েছেন চেন্নাই সুপার কিংসে। নেটে ব্যাট করছেন ধোনি। বোলিংও করছেন। কোহলি অবশ্য এখনও যোগ দেননি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গারোরে। তিনি এখন ভারতীয় দলের সঙ্গে। বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্ট ম্যাচ। সিরিজে ভারত এগিয়ে রয়েছে ২-১। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার