shono
Advertisement

আইপিএলের ১০ দিন আগেই কলকাতায় শুরু KKR শিবির, কোথায় প্র্যাকটিস করবেন শ্রেয়সরা?

পয়লা এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু কেকেআরের।
Posted: 02:06 PM Mar 10, 2023Updated: 02:06 PM Mar 10, 2023

স্টাফ রিপোর্টার: আগামী ৩১ মার্চ থেকে শুরু হয়ে যাচ্ছে আইপিএল। আর তার দশ দিন আগে শহরে ছাউনি ফেলছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। সব কিছু ঠিকঠাক চললে, আগামী ২১ মার্চ থেকে কলকাতায় শুরু হয়ে যাবে নাইট রাইডার্সের শিবির।

Advertisement

জানা গিয়েছে, প্রথম তিন দিন সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ‌্যালয় ক‌্যাম্পে হবে প্র্যাকটিস। তার পর শ্রেয়স আইয়ারদের ট্রেনিং চলবে ইডেনে (Eden Gardens)। সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ‌্যায় বৃহস্পতিবার বলে দেন, “কেকেআর কর্তাদের সঙ্গে আমাদের কথা হয়ে গিয়েছে। আগামী ২১ মার্চ থেকে শিবির শুরু হচ্ছে।” এখানে বলে রাখা যাক, কোভিড উত্তর সময়ে এই প্রথম ইডেনে ফের নামতে চলেছে কেকেআর। কারণ গতবার অতিমারীর কারণে মুম্বই-পুণে ও আহমেদাবাদে বসেছিল আইপিএলের আসর। এবার টুর্নামেন্টে ফিরছে হোম-অ্যাওয়ে ফরম্যাট।

[আরও পড়ুন: গরুপাচার মামলা: ফের অনুব্রতকন্যা সুকন্যাকে তলব ইডির, মুখোমুখি জেরার সম্ভাবনা]

পয়লা এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল (IPL 2023) অভিযান শুরু করবে কেকেআর। যদিও প্রথম ম্যাচই অ্যাওয়ে। সেক্ষেত্রে কলকাতা থেকেই পাঞ্জাব উড়ে যাওয়ার কথা সব ক্রিকেটারদের। ৬ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে প্রথম হোম ম্যাচে নামবেন শ্রেয়সরা।

এদিকে, প্রয়াত হয়েছেন অস্ট্রেলীয় টেস্ট অধিনায়ক তথা প্রাক্তন নাইট তারকা প্যাট কামিন্সের (Pat Cummins) মা। বেশ কয়েকদিন আগেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। বৃহস্পতিবার শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর প্রয়াণে টুইট করে শোকজ্ঞাপন করেছে কেকেআর। কঠিন সময়ে প্যাটকে সহানুভূতিও জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘বাংলা ছবির ভবিষ্যৎ ইডির দরবারে’, নাম না নিয়ে বনিকে খোঁচা ঋদ্ধির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement