shono
Advertisement

মেজাজ হারিয়ে প্রকাশ্যেই সমর্থককে মার! ভিডিও ভাইরাল হতেই বিতর্কে শাকিব

বাংলাদেশ ক্রিকেটে বিতর্ক আর শাকিব যেন সমার্থক হয়ে গিয়েছে।
Posted: 12:21 PM Mar 11, 2023Updated: 12:21 PM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ গজে তিনি দুর্দান্ত অলরাউন্ডার। কিন্তু মেজাজ হারিয়ে বারবার বিতর্কেও জড়ান। কখনও মাঠেই রেগে গিয়ে সতীর্থকে কটূক্তি করেন তো কখনও ব্যক্তিগত জীবনের জটিলতা নিয়ে উঠে আসে শিরোনামে। ফের তাঁর রণমূর্তির সাক্ষী রইল ক্রিকেট বিশ্ব। কথা হচ্ছে শাকিব আল হাসানের। যিনি এবার প্রকাশ্যেই এক সমর্থককে মারধর করলেন। সেই দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে বিতর্ক।

Advertisement

বাংলাদেশ ক্রিকেটে বিতর্ক আর শাকিব (Shakib Al Hasan) যেন সমার্থক হয়ে গিয়েছে। মাঠে তাঁর কীর্তিকলাপ নিয়ে বারবার সমালোচনা হয়েছে। এবার নয়া বিতর্ক তৈরি করলেন বাংলাদেশি অলরাউন্ডার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, শাকিবকে ঘিরে রয়েছেন শয়ে শয়ে ক্রিকেট ভক্ত। তারই মাঝখান দিয়ে এগিয়ে যাচ্ছিলেন শাকিব। হঠাৎই দাঁড়িয়ে গিয়ে টুপি দিয়ে এক সমর্থককে মারতে থাকেন তিনি।

[আরও পড়ুন: অকাতরে টাকা বিলিয়েছেন কুন্তল, ইডির নজরে টলিউডের আরও ৬ জন অভিনেতা-অভিনেত্রী]

৯ মার্চ ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমবার টি-২০ ম্যাচ জিতে নজির গড়ে বাংলাদেশ। জানা গিয়েছে, তারপরই একটি বিজ্ঞাপনী প্রচারে গিয়েছিলেন শাকিব। সেখানেই ঘটে এই ঘটনা। এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভিড়ের মধ্যে এক সমর্থক নাকি শাকিবের টুপি নিয়ে নেওয়ার চেষ্টা করেন। আর তাতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন তিনি। সেই টুপি দিয়েই দু’ধা বসিয়ে দেন সমর্থকের মাথায়।

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লাগের এক ম্যাচে আম্পায়ারের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন শাকিব। ২০২১ সালে ঢাকা প্রিমিয়ার লিগেও আম্পায়ারের সঙ্গে ঝামেলা করে উইকেট ছুঁড়ে ফেলে দিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন বাংলাদেশি তারকা। আবার ক্রিকেট দুর্নীতির কথা গোপন রাখায় আইসিসির (ICC) নির্বাসনের মুখেও পড়তে হয়েছিল তাঁকে। এবার নেটদুনিয়ার চর্চায় উঠে এসেছে শাকিবের মেজাজ হারানোর এই ভিডিও।

[আরও পড়ুন: হোলিতে যৌন হেনস্তার শিকার! ভয়ে ভারত ছাড়লেন জাপানি তরুণী, গ্রেপ্তার এক নাবালক-সহ ৩]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement