shono
Advertisement

ভারতীয় শিবিরে বড় ধাক্কা, অজিদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও অনিশ্চিত শ্রেয়স

চোটের কারণে চলতি আহমেদাবাদ টেস্টের তৃতীয় দিন আর ব্যাট হাতে নামতে পারেননি শ্রেয়স।
Posted: 07:38 PM Mar 12, 2023Updated: 07:38 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে চলতি আহমেদাবাদ টেস্টের তৃতীয় দিন আর ব্যাট হাতে নামতে পারেননি শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। এবার শোনা যাচ্ছে, শুধু এই টেস্টেই নয়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজেও হয়তো খেলতে পারবেন না ভারতীয় দলের তারকা ব্যাটার। যা নিঃসন্দেহে টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা।

Advertisement

ওয়ানডে ফরম্যাটে ধারাবাহিক পারফর্ম করে নিজেকে প্রমাণ করেছেন শ্রেয়স। ভারতীয় দলের (Team India) মিডল অর্ডারের অন্যতম ভরসা তিনি। তাই অজিদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে না থাকাটা রোহিত শর্মাদের কাছে খারাপ খবর বইকী। বেশ কিছুদিন ধরেই পিঠের চোট ভোগাচ্ছিল শ্রেয়সকে। চলতি সিরিজের প্রথম ম্যাচেও খেলেননি তিনি। তাঁকে ফেরানো হয় দ্বিতীয় ম্যাচ থেকে। দুটি ম্যাচ খেলার পর আহমেদাবাদ টেস্টেও তাঁকে দলে রাখা হয়েছিল। ম্যাচের তিনদিন গড়ানোর পরই ফের পিঠের ব্যথা মাথাচাড়া দিয়ে ওঠে। আর তাতেই আর এদিন ব্যাট করে পারেননি তিন।

[আরও পড়ুন: অসুস্থ অবস্থাতেই চতুর্থ টেস্টে খেলছেন কোহলি! অনুষ্কার পোস্টে উসকে গেল জল্পনা]

ভারতীয় বোর্ডের (BCCI) তরফে খবর, চোট কতখানি গুরুতর, তা দেখতে স্ক্যান করা হয়েছে। বোর্ডের মেডিক্যাল টিম (Medical Team) তাঁর পরিস্থিতির দিকে নজর রাখছে। এরপরই সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যায়, ১৭ মার্চ থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজে তিনি অনিশ্চিত। অর্থাৎ চলতি টেস্টের দ্বিতীয় ইনিংসে যে তাঁর নামার কোনও সম্ভাবনা নেই, তা স্পষ্ট হয়ে গিয়েছে।

চোট সারিয়ে ফেরার পরই শ্রেয়সকে দলে নেওয়া নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন এক প্রাক্তন জাতীয় নির্বাচক। তাঁর বক্তব্য, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রায় ১৭০ ওভার ফিল্ডিং করার পরই হয়তো ফের পিঠে ব্যথা অনুভব করেছেন শ্রেয়স। কিন্তু জাতীয় দলে ডাকার আগে কেন কোনও ক্রিকেটারকে অন্তত একটা ঘরোয়া ম্যাচে খেলানো হচ্ছে না? তাহলে তিনি সম্পূর্ণ ফিট কি না, তা যাচাই করে নেওয়া যায়। সব মিলিয়ে বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের ভূমিকা নিয়ে নতুন করে প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: ‘বনিকে চিনতামই না’, অভিনেতার বিতর্কিত গাড়ি নিয়ে মুখ খুললেন বর্তমান মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement