shono
Advertisement

সত্যিই কি অসুস্থতা নিয়ে খেলেছিলেন কোহলি? এবার বড়সড় আপটেড দিলেন রোহিত

ম্যাচের চতুর্থ দিন একটা সময় সহ-অধিনায়কের ভূমিকাতেও ধরা দেন কোহলি।
Posted: 09:06 PM Mar 13, 2023Updated: 02:15 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ সাড়ে তিন বছর পর টেস্ট সেঞ্চুরির খরা কাটিয়েছেন বিরাট কোহলি। হারানো ফর্ম ফিরে পেয়ে গোটা বিশ্বের প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিন্তু তারই মধ্যে অনুষ্কা শর্মা উসকে দেন জল্পনা। জানান, অসুস্থতা নিয়েও ধৈর্য ধরে খেলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। প্রশ্ন ওঠে, সত্যিই কি শরীর ভাল ছিল না কোহলির? এবার এ নিয়ে সরাসরি জবাব দিলেন রোহিত শর্মা।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কোহলি ১৮৬ রান করার পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে অনুষ্কা (Anushka Sharma) লেখেন, “অসুস্থতা সত্ত্বেও তুমি যে এভাবে ধৈর্য ধরে খেলাতে পারো, সেটাই আমায় অনুপ্রেরণা দেয়।” বিরাট অসুস্থতা নিয়েই চতুর্থ টেস্টে নেমেছিলেন কি না, তা নিয়ে বিসিসিআইয়ের তরফে কিছু বলা হয়নি। তবে এবার রোহিত শর্মা জানালেন, কোহলি (Virat Kohli) তেমন অসুস্থ ছিলেন না। শুধু অল্প কাশছিলেন।

[আরও পড়ুন: SSC’র নিয়োগে প্রায় ৩৫০ কোটির দুর্নীতি! শান্তনুর দুই ফোনে ‘সোনার খনি’, আদালতে দাবি ED’র]

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভারত অধিনায়ক বলে দেন, “সোশ্যাল মিডিয়ার সব খবর বিশ্বাস করবেন না। মনে হয় না ও অসুস্থ ছিল। শুধু অল্প সর্দি-কাশি ছিল।” এ প্রসঙ্গে অক্ষর প্যাটেলের বক্তব্য, “যেভাবে এই রোদের মধ্যে ও দৌড়চ্ছিল, পার্টনারশিপ তৈরি করেছিল, তাতে মনে হয় না ও (কোহলি) অসুস্থ ছিল।” ম্যাচের চতুর্থ দিন আবার শুধু ব্যাটার নয়, একটা সময় সহ-অধিনায়কের ভূমিকাতেও ধরা দেন কোহলি। একটা সময় দেখা যায়, উইকেটের কোথায় বল করলে ভাল হয়, তা নিয়ে আলোচনা করছিলেন অক্ষর ও রোহিত। সেই আলোচনাতেই যোগ দিয়ে অক্ষরকে বিশেষ পরামর্শ দেন কোহলি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দৃশ্যের ভিডিও।

এদিকে, ম্যাচের শেষে কোহলির কীর্তি মন জয় করেছে কোহলির অনুরাগীদের। ভাইরাল ভিডিওতে দেখা যায়, উসমান খোয়াজা এবং অ্যালেক্স ক্যারিকে সই করা জার্সি উপহার দেন ম্যাচের সেরা কোহলি।

[আরও পড়ুন: কড়া হাতে অ্যাডিনো ভাইরাসের মোকাবিলা করেছে বাংলা, রাজ্য সরকারের কাজে খুশি কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement