shono
Advertisement

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শামিকে ‘জয় শ্রীরাম’ধ্বনি, ‘কিছুই জানি না’, দাবি রোহিতের

ফিল্ডিং করার সময়ে শামিকে লক্ষ্য করে জয় শ্রীরাম বলেন দর্শকরা।
Posted: 08:59 AM Mar 14, 2023Updated: 08:59 AM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চতুর্থ টেস্ট চলাকালীন মহম্মদ শামির (Mohammaad Shami) উদ্দেশে জয় শ্রীরাম ধ্বনি দেওয়ার অভিযোগ উঠেছিল। কিন্তু এই প্রসঙ্গে কিছুই জানেন না বলে দাবি করলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। বর্ডার গাভাসকর ট্রফির শেষে সাংবাদিক সম্মেলনে এই প্রশ্নের মুখোমুখি হতেই বেশ অস্বস্তিতে পড়েন রোহিত। উত্তরে সাফ জানিয়ে দেন, শামির বিষয়টি এই প্রথমবার শুনলেন তিনি।

Advertisement

৯ মার্চ আহমেদাবাদে বর্ডার গাভাসকর ট্রফির (Border Gavaskar Trophy) চতুর্থ টেস্ট শুরু হয়। সেই দিনই বাউণ্ডারি লাইনের ধারে ফিল্ডিং করার সময়ে শামিকে লক্ষ্য করে জয় শ্রীরাম বলে চিৎকার করতে থাকেন কয়েক জন দর্শক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিও। যদিও এই ঘটনা নিয়ে শামি বা ভারতীয় দলের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। তবে মাঠের মধ্যে থেকেই দর্শকদের চুপ করতে অনুরোধ জানান সূর্যকুমার যাদব।

[আরও পড়ুন: আহমেদাবাদ টেস্ট শেষ হওয়ার আগেই স্বস্তি, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে গেল ভারত]

টেস্ট ম্যাচ শেষ হওয়ার পরে সাংবাদিক সম্মেলনে রোহিতকে এই ঘটনা নিয়ে প্রশ্ন করা হয়। কিন্তু বিষয়টি একেবারে এড়িয়ে যান তিনি। সাফ জানিয়ে দেন, “শামিকে লক্ষ্য করে জয় শ্রীরাম ধ্বনি দেওয়া হয়েছে,সেটা জানতাম না। এই প্রথমবার এহেন ঘটনার কথা শুনলাম। মাঠে কী হয়েছে, সত্যিই জানতাম না।”

তবে মুসলিম পরিচয়ের জন্য একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে শামিকে। দিওয়ালি বা হোলির মতো হিন্দু উৎসবে ভক্তদের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছেন। কিন্তু দেশের হয়ে খেলতে গিয়ে মাঠে কেন কটাক্ষের শিকার হতে হবে একজন ক্রিকেটারকে, তা নিয়েও প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ব্যাংক ফেলের দায় ট্রাম্প প্রশানের! আর্থিক রক্তক্ষরণের মুখে সাফাই বাইডেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement