shono
Advertisement

টেস্ট সিরিজ শেষ, খোশমেজাজে নরওয়ে ডান্স গ্রুপের সঙ্গে নাচ কোহলির, কী প্রতিক্রিয়া অনুষ্কার?

দেখুন কেমন নাচলেন বিরাট কোহলি।
Posted: 10:13 AM Mar 15, 2023Updated: 10:13 AM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের মাটিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে বর্ডার-গাভাসকর সিরিজ রেখে দিয়েছে ভারত। সিরিজের শেষ টেস্টে দুর্দান্ত কামব্যাক করেছেন বিরাট কোহলি। সামনেই আবার ওয়ানডে সিরিজ। তবে মাঝের এই সময়টা একেবারে বিন্দাস মুডে ধরা দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। ব্যাট হাতেই নাচলেন নরওয়ের এক ডান্স গ্রুপের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এখন সেই ভিডিও নিয়েই চলছে জোর চর্চা।

Advertisement

মঙ্গলবার নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন কোহলি। মুম্বইয়ে নরওয়ের ডান্স গ্রুপ কুইক স্টাইলের সঙ্গে একফ্রেমে ধরা দিয়েছেন তিনি। এরপরই সেই ডান্স গ্রুপ একটি ভিডিও পোস্ট করে। আর সেখানেই বিরাটকে খোশমেজাজে নাচতে দেখা যায়। ভিডিওর শুরুতে ডান্স গ্রুপের এক সদস্য হাতে তুলে নেন ব্যাট। কিন্তু তার ব্যবহার জানেন না তিনি। তখনই বিরাট ঢোকেন ফ্রেমে। বুঝিয়ে দেন কীভাবে ব্যাটটি ধরতে হয়। তারপরই তাঁর সঙ্গে যোগ দেন গ্রুপের বাকি সদস্যরা। ব্যাটিংয়ের কায়দাতেই এরপর একসঙ্গে মিউজিকের তালে নেচে ওঠেন প্রত্যেকে। আইপিএলে তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও সেই ভিডিওটি শেয়ার করেছে।

[আরও পড়ুন: দিল্লিতে দীর্ঘ জেরা শেষে গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রতর হিসেবরক্ষক মণীশ কোঠারি]

বিরাট যে নাচতে পছন্দ করেন, তা একেবারে ওপেন সিক্রেট। বিয়ের অনুষ্ঠান থেকে সতীর্থর বার্থডে পার্টি, নানা সময় নানা গানের ছন্দে নাচতে দেখা গিয়েছে তাঁকে। এবার কুইক স্টাইলের মনও জয় করলেন তিনি। আর স্বামীর নাচ দেখে স্ত্রীর কী প্রতিক্রিয়া?

ভিডিওটির কমেন্টে আগুনের ইমোজি দিয়ে অনুষ্কা শর্মা বুঝিয়ে দিয়েছেন যে ডান্স ফ্লোর কতখানি মাতিয়ে দিতে পেরেছেন কোহলি। অভিনেতা অপারশক্তি খুরানা লিখেছেন, “ওয়াও।” কোহলির নাচের প্রশংসা করেছেন প্রাক্তন স্পিনার হরভজন সিংও। সব মিলিয়ে ১৭ মার্চ ওয়ানডে সিরিজ শুরুর আগে একেবারে ছুটির মেজাজে রয়েছেন কোহলি।

[আরও পড়ুন: শহরে যানজট এড়াতে রিং রোডের প্রস্তাব, গঙ্গার উপরে তৃতীয় হুগলি সেতু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement