shono
Advertisement

আচমকা সৌরভের সঙ্গে সাক্ষাৎ যশ-নুসরতের! তুঙ্গে জল্পনা

বায়োপিক নিয়ে আলোচনা? শুরু গুঞ্জন।
Posted: 07:23 PM Mar 15, 2023Updated: 07:41 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করলেন টলিউডের পাওয়ার কাপল যশ-নুসরত (Nusrat Jahan)। বুধবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসের মাঠে দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে আচমকা হাজির হন নুসরত এবং যশ। সৌরভের সঙ্গে তাঁদের আধ ঘণ্টার সাক্ষাৎ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

Advertisement

বুধবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অনুশীলনের শেষের দিকে সল্টলেকের মাঠে যান যশ এবং নুসরত। অনুশীলন শেষে প্রায় আধঘণ্টা আলোচনা করেন তাঁরা। তবে কী নিয়ে আলোচনা হয়েছে, সেটা এখনও স্পষ্ট নয়। তাৎপর্যপূর্ণভাবে এদিন সৌরভের (Sourav Ganguly) ঘনিষ্ঠ বন্ধু সঞ্জয় দাসও ছিলেন। তিনিই ‘দাদা’র বায়োপিকের পুরো ব্যবস্থাপনায় রয়েছেন। প্রাক্তন বোর্ড সভাপতির সঙ্গে যশ-নুসরতের সাক্ষাৎ নিয়ে তিনিও মুখ খুলতে চাননি। তাতেই আরও বেড়েছে গুঞ্জন।

[আরও পড়ুন: কীসের ভিত্তিতে মাঝরাতে কৌস্তবের বাড়িতে? পুলিশের অতিসক্রিয়তা নিয়ে প্রশ্ন হাই কোর্টের]

আসলে সৌরভের বায়োপিক নিয়ে গুঞ্জন বহুদিনের। গতমাসের শেষের দিকে বলিউড অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor) ইডেনে এসে সৌরভের সঙ্গে দেখা করে গিয়েছেন। নিজের ছবির প্রচারের ফাঁকে ইডেনে গিয়ে তিনি শুধু যে সৌরভের সঙ্গে কথা বলেছেন তাই নয়, সৌরভ একাদশ বনাম রণবীর একাদশের একটি প্রীতি ম্যাচও হয়। সেদিনই মোটামুটি ঠিক হয়ে যায় ‘দাদা’র বর্ণময় ক্রিকেট কেরিয়ার বড়পর্দায় ‘রকস্টার’ রণবীরই তুলে ধরবেন। এরই মধ্যে আবার যশ এবং নুসরতের সঙ্গে সৌরভের সাক্ষাৎ জল্পনা বাড়াচ্ছে।

[আরও পড়ুন: আচমকা নবান্নের স্বরাষ্ট্র ও পার্বত্য বিষয়ক দপ্তর পরিদর্শনে মুখ্যমন্ত্রী, কথা বললেন কর্মীদের সঙ্গে]

যদিও সেলিব্রিটি যুগলের সঙ্গে সৌরভের এই সাক্ষাতের সঙ্গে বায়োপিকের যোগ নাও থাকতে পারে। কারণ এদিন যশ-নুসরতের সঙ্গে এক বেসরকারি সংস্থার কর্ণধারকে দেখা গিয়েছে দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে। ওই সংস্থার বিজ্ঞাপনে শুটিংয়ের ব্যাপারেও আলোচনা হতে পারে দু’পক্ষের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement