shono
Advertisement

পাকিস্তানে না হলে ক্ষতি নেই, এশিয়া কাপে ভারতকে চাই! পিসিবির উলটো সুর আখতারের

এশিয়া কাপের বিকল্প ভেন্যুরও সন্ধান দিয়েছেন শোয়েব।
Posted: 10:23 AM Mar 16, 2023Updated: 10:23 AM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের আয়োজন নিয়ে বিসিসিআই এবং পিসিবির মধ্যে বিবাদ যখন চরমে, ঠিক তখনই এই মেগা টুর্নামেন্টের বিকল্প ভেন্যুর সন্ধান দিয়ে দিলেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। শোয়েব (Shoaib Akhtar) বলছেন, এশিয়া কাপ পাকিস্তানে হোক সেটা আমিও চাই। কিন্তু ভারত যদি নিতান্তই খেলতে না চায় তাহলে বিকল্প ভেন্যু হিসাবে শ্রীলঙ্কায় এই টুর্নামেন্টের আয়োজন করা যেতে পারে।

Advertisement

আখতারের কথায়, এশিয়া কাপ (Asia Cup) পাকিস্তানে না হলে বিশেষ ক্ষতি নেই। কিন্তু ওই মেগা টুর্নামেন্টে ভারতকে চাই-ই চাই। প্রাক্তন পাক পেসার বলছেন, ভারত থেকে তিনি প্রচুর ভালবাসা পেয়েছেন। তাই ভারতের খেলা দেখতে চান। এশিয়া কাপ বা বিশ্বকাপের মতো মেগা টুর্নামেন্টের ফাইনালে ভারত-পাকিস্তান ম্যাচের মতো কিছু হতে পারে। ভারত-পাকিস্তান ম্যাচ ছাড়া আর কিছুই চাই না।

[আরও পড়ুন: আচমকা নবান্নের স্বরাষ্ট্র ও পার্বত্য বিষয়ক দপ্তর পরিদর্শনে মুখ্যমন্ত্রী, কথা বললেন কর্মীদের সঙ্গে]

এশিয়া কাপ নিয়ে শোয়েবের এই মন্তব্য সম্পূর্ণ পাক বোর্ডের অবস্থানের বিরোধী। ভারত পাকিস্তানে এশিয়া কাপ খেলতে যেতে অস্বীকার করায় বহু প্রাক্তন পাক তারকাই বিসিসিআইকে (BCCI) তুলোধোনা করছেন। সেখানে শোয়েব কার্যত ঘুরিয়ে ভারতের পাশেই দাঁড়ালেন। তিনি সাফ বলে দিচ্ছেন, পাকিস্তানে যদি এশিয়া কাপ নাও হয়, তাহলে বিকল্প ভেন্যু হিসাবে শ্রীলঙ্কায় খেলা হোক। আখতার বলছেন, কোহলিকে (Virat Kohli) ফের আগের মতো ব্যাট করতে দেখতে চান তিনি।

[আরও পড়ুন: কীসের ভিত্তিতে মাঝরাতে কৌস্তবের বাড়িতে? পুলিশের অতিসক্রিয়তা নিয়ে প্রশ্ন হাই কোর্টের]

তবে আখতার যাই বলুন, এশিয়া কাপ আয়োজন নিয়ে বিতর্ক অব্যাহত। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (ACC) বৈঠকের পর শোনা গিয়েছে, পাকিস্তান থেকে সরছে ৫০ ওভারের এই টুর্নামেন্ট। যদিও বিকল্প ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি। একদিকে যেমন ভারতীয় বোর্ড পাকিস্তানে দল পাঠাতে নারাজ, তেমনই পাক ক্রিকেট বোর্ডের (PCB) পালটা হুঁশিয়ারি, ভারত পাক সফরে না এলে বাবর আজমদেরও ওয়ানডে বিশ্বকাপের জন্য ভারতে পাঠানো হবে না। পাক বোর্ড এখনও নিজেদের অবস্থানে অনড়, ভারত খেলতে না গেলে তারাও ভারতে বিশ্বকাপ খেলতে দল পাঠাবে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement