shono
Advertisement

শ্যালকের বিয়েতে চুটিয়ে নাচ রোহিত শর্মার, সঙ্গী স্ত্রী ঋতিকা, দেখুন ভিডিও

ভারত অধিনায়কের এমন নাচ আগে দেখেছেন?
Posted: 04:31 PM Mar 17, 2023Updated: 04:31 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে ওয়াংখেড়েতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে লড়াইয়ে নেমেছে টিম ইন্ডিয়া (Team India), আর অন্যদিকে ডান্স ফ্লোর মাতাচ্ছেন রোহিত শর্মা! হ্যাঁ, শ্যালকের বিয়েতে একেবারে অন্য রূপে ধরা দিলেন ভারত অধিনায়ক।

Advertisement

রোহিতকে এমন প্রাণ খুলে নাচতে শেষ কবে দেখা গিয়েছে, মনে করাই দায়। তাও আবার স্ত্রী ঋতিকার সঙ্গে। আসলে শ্যালকের বিয়েতে যোগ দেওয়ার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) কাছ থেকে আগেভাগেই ছুটি চেয়ে নিয়েছিলেন রোহিত। যে কারণে অজিবাহিনীর বিরুদ্ধে প্রথম ম্যাচে হার্দিকের অধিনায়কত্বে খেলছে দল। দ্বিতীয় ম্যাচে ফিরবেন তিনি। তবে কী কারণে রোহিত ছুটি চেয়েছিলেন, সে বিষয়ে কিছু জানায়নি বিসিসিআই। তবে এবার রোহিতের (Rohit Sharma) ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ক্রিকেট থেকে তাঁর বিরতির কারণ স্পষ্ট হয়ে যায়।

[আরও পড়ুন: খুনে অভিযুক্তর দোকান উদ্বোধন, বাংলাদেশ পুলিশের জেরার মুখে পড়তে পারেন শাকিব!]

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ডান্স ফ্লোরে তিনজন মিউজিকের তালে নাচছেন। মাঝে ঋতিকা এবং তাঁর বাঁ-দিকে রোহিত। কালো শেরওয়ানি ও লাল ওড়না পরে মঞ্চ মাতান তিনি। ভিডিওটি মন কেড়েছে রোহিত অনুরাগীদের। অনেকে লিখেছেন, “হিটম্যান এবার নিজের সেরা মুভগুলি দেখাচ্ছেন।” কেউ কেউ আবার মজা করে বলছেন, রোহিত যেভাবে ব্যাট করেন, তাঁর নাচেও সেই প্রতিফলন পড়েছে। অর্থাৎ দু’টি বিষয়ের মধ্যে খুব বেশি পার্থক্য নেই।

শ্যালকের সংগীতে রোহিতের এই ডান্সকে মজা করে ‘মাস্টারক্লাস’ও আখ্যা দিয়েছে নেটিজেনদের একাংশ। তবে রোহিতের এহেন ডান্স মুভ যে দারুণ উপভোগ করছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: মরশুমের প্রথম কালবৈশাখীতে এক ধাক্কায় তাপমাত্রা কমল ৫ ডিগ্রি, আজ ফের ঝড়ের সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement