shono
Advertisement

‘এই চ্যাম্পিয়ন আবার ঘুরে দাঁড়াবে’, পন্থের জন্য আবেগপ্রবণ পোস্ট যুবির

মারণ ক্যানসারকে হারিয়ে জীবনের মূলস্রোতে ফিরেছেন যুবি।
Posted: 05:48 PM Mar 17, 2023Updated: 05:49 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষভ পন্থের (Rishabh Pant) জন্য আবেগ মাখা বার্তা পাঠালেন যুবরাজ সিং (Yuvraj Singh)। ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মাঠের বাইরে পন্থ। প্রত্যাবর্তনের চেষ্টা চালাচ্ছেন তিনি। হাতে লাঠি নিয়ে সুইমিং পুলে হাঁটা অনুশীলন শুরু করেছেন ভারতের উইকেট কিপার।

Advertisement

প্রতিযোগিতা মূলক ম্যাচে নামতে এখনও ঢের দেরি। তবে প্রাক্তন ক্রিকেটাররা পন্থকে উৎসাহ জোগানোর কাজ শুরু করে দিয়েছেন। পন্থের সঙ্গে সাক্ষাৎ করেন যুবি। সোশ্যাল মিডিয়ায় ভারতের একসময়ের অন্যতম সেরা ম্যাচ উইনার বলেন, ”শিশুদের মতো হাঁটা শুরু করেছে পন্থ। এই চ্যাম্পিয়ন আবারও উঠে দাঁড়াবে। ওর সঙ্গে কথা হল, হাসিঠাট্টা হল। হোয়াট আ গাই! ইতিবাচক এবং সব সময়ে আনন্দে থাকে। ঈশ্বর তোমাকে আরও শক্তি দিন।”

[আরও পড়ুন: ‘আমার রেকর্ড ভেঙো তুমি’, উৎসাহের পাশাপাশি উমরানের জন্য সতর্কবার্তা শোয়েবের]

মারণরোগকে বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখিয়ে প্রত্যাবর্তনের প্রসঙ্গ উঠলেই যুবরাজ সিংয়ের কথা ওঠে। ২০১১ বিশ্বকাপের অব্যবহিত পরেই জানা যায় মারণ ক্যানসার যুবির শরীরে থাবা বসিয়েছে। তাঁকে নিয়ে নানা গল্প ভারতীয় ক্রিকেটে। শোনা যায়, বিশ্বকাপ চলাকালীন রক্তবমি হত তাঁর। বড় শট খেললে কাশতে শুরু করে দিতেন। সেই যুবি ক্যানসারকে হারিয়ে মাঠে ফিরে আসেন। মৃত্যুঞ্জয়ী যুবি পন্থকে উৎসাহ জোগান। 

 

গাড়ি দুর্ঘটনায় ভয়ংকর আহত হন পন্থ। তাঁর অস্ত্রোপচার করা হয়। কবে মাঠে ফিরবেন তিনি, তা নিয়ে জোর চর্চা ভারতীয় ক্রিকেটে। এগিয়ে আসছে আইপিএল। এবারের মেগা টুর্নামেন্টে নেই পন্থ। তাঁর অভাব অনুভুব করবে দিল্লি ক্যাপিটালস, এমনটাই জানিয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। পন্থের জন্য তাঁর বার্তা, ”প্রতি মরশুমেই আমরা মোটিভেটেড থাকি। তোমার অনুপস্থিতিতে এবার ট্রফি তুলতে আমরা আরও বেশি মোটিভেটেড। আমরা তোমাকে বিশেষ বার্তা পাঠাবো পরবর্তীতে। আশা রাখব আমাদের খেলা দেখতে আসবে তুমি। দিল্লি ক্যাপিটালস পরিবারের তরফ থেকে তোমার দ্রুত আরোগ্য কামনা করি।” 

[আরও পড়ুন: ‘শচীনই সেরা, কোহলিকে কি আক্রম-ম্যাকগ্রাদের সামলাতে হয়েছে?’ ‘বিরাট’ প্রশ্ন সাকলিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement