shono
Advertisement

‘আউট করে ওরকম লাফিও না’, কেন সিরাজকে এমন পরামর্শ শামির?

ওয়াংখেড়েতে অজিদের বিরুদ্ধে নজর কেড়েছেন শামি ও সিরাজ।
Posted: 05:23 PM Mar 18, 2023Updated: 05:29 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়াংখেড়েতে অনুষ্ঠিত প্রথম ওয়ানডে ম্যাচে মহম্মদ শামি (Mohammed Shami) ও সিরাজ ( Mohammed Siraj) অস্ট্রেলিয়ার ব্যাটিং মেরুদণ্ড ভাঙেন। দুই পেসারই তিনটি করে উইকেট নেন। ভারতীয় বোলারদের দাপটে অস্ট্রেলিয়া পুরোদস্তুর ৫০ ওভার খেলতে পারেনি। ৩৫.৪ ওভারে শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস। অজি ব্যাটারদের আউট করার পরে সিরাজের উদযাপন নজর কেড়েছে। আর সেই উদযাপন নিয়েই আড্ডা মারলেন শামি ও সিরাজ।

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিওয় দুই ভারতীয় পেসার জমিয়ে গল্প করছিলেন। উইকেট নেওয়ার পরে সিরাজের উদযাপনের রহস্য জিজ্ঞাসা করেন শামি। তিনি প্রশ্ন করেন সিরাজকে, ”তোমাকে একটা প্রশ্ন করার আছে। উইকেট নেওয়ার পরে তোমার এই উদযাপনের রহস্য কী?” 

[আরও পড়ুন: পিএসএলে ব্যাট হাতে আফ্রিদির ধামাকা, টানা দু’বার ফাইনালে লাহোর কালান্দার্স ]

 

শামির প্রশ্নের উত্তরে সিরাজ জানান, ”আমার উদযাপন খুব সহজ-সরল। আমি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভক্ত। আমি তাই ওকে অনুসরণ করি। ব্যাটার যদি আমার বলে বোল্ড হয়, তখন রোনাল্ডোর মতো উদযাপন করি। কিন্তু ফাইন লেগ বা অন্য কোনও পজিশনে ব্যাটার যদি তালুবন্দি হয়, তাহলে উদযাপন করি না।”

 

সিরাজের উদযাপনের রহস্য শোনার পরে শামি বলেন, ”আমার একটা পরামর্শ রয়েছে। শুনে ভাল লাগলো যে তুমি কোনও একজন ক্রীড়াবিদের ভক্ত। তবে ফাস্ট বোলার হিসেবে তোমার এই ধরনের লাফ না দেওয়াই উচিত।” 

[আরও পড়ুন: ‘ওদের তো ঘরে গিয়েই হারিয়েছি, এখানে ভয় কীসের’, অস্ট্রেলিয়াকে হারানোর পর বলছেন শামি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement