shono
Advertisement

‘বিশ্বের সবচেয়ে সরল মানুষ ধোনি’, মাহিকে নিয়ে মন্তব্য সতীর্থ রবিন উথাপ্পার

অধিনায়কের অদ্ভুত খাদ্যাভাসের কথাও ফাঁস করেছেন উথাপ্পা।
Posted: 02:20 PM Mar 19, 2023Updated: 02:20 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল চাপের মধ্যেও তাঁর মুখে হাসি লেগে থাকে। ঠাণ্ডা মাথায় ধীরে ধীরে প্রতিপক্ষের হাত থেকে ম্যাচের রাশ ছিনিয়ে নেন। তবে হাড্ডাহাড্ডি ম্যাচ জিতেও তাঁর মধ্যে বাড়তি উচ্ছ্বাস দেখা যায় না। সেই মহেন্দ্র সিং ধোনির (MD Dhoni) স্বভাব নিয়ে মুখ খুললেন তাঁর বহুদিনের সতীর্থ রবিন উথাপ্পা (Robin Uthappa)। তাঁর মতে, ধোনি হলেন পৃথিবীর সবচেয়ে সরল মানুষ। ধোনির মধ্যে কোনওরকম জটিলতা নেই।

Advertisement

পঞ্চমবার আইপিএল (IPL 2023) ট্রফি জেতার লক্ষ্যে নামতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাইকে আইপিএল জিতিয়ে সম্ভবত অবসর নেবেন তিনি। তার আগেই আইপিএলের (IPL 16) একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে সম্প্রচারকারী সংস্থা জিও সিনেমা। সেই অনুষ্ঠানেই অধিনায়কের অজানা কথা ফাঁস করলেন উথাপ্পা। অধিনায়কের পাশাপাশি মানুষ ধোনিরও একাধিক মজার কথা জানা গিয়েছে। 

[আরও পড়ুন: আসানসোল কম্বল কাণ্ড: আদালতে নিজেই সওয়াল জিতেন্দ্রর, ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ বিচারকের]

ধোনির নেতৃত্বে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন উথাপ্পা। তাছাড়াও ২০২১ সালে আইপিএল (IPL) জয়ী চেন্নাই সুপার কিংস (Chenani Super Kings) দলের সদস্যও ছিলেন তিনি। বহুদিন ধরে ধোনিকে চেনার অভিজ্ঞতা থেকে উথাপ্পা বলেন, “পৃথিবীর সবচেয়ে সহজ-সরল মানুষ হল ধোনি। যখন ওকে প্রথম দেখেছিলাম, সেই সময়ও এরকমই সরল ছিল। এতদিন কেটে গেলেও ধোনি একটুও পালটায়নি।”

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে নিয়ে মজার তথ্যও তুলে ধরেন উথাপ্পা। তিনি বলেন, “সুরেশ রায়না, ইরফান পাঠান, পীযুষ চাওলা, মুনাফ প্যাটেলের সঙ্গেই বেশিরভাগ সময়ে আমি আর মাহি খেতে বসতাম। যদি বাটার চিকেন অর্ডার দেওয়া হত, ধোনি তাহলে চিকেন না খেয়ে শুধুই গ্রেভি খেত। আবার যদি চিকেন খায় তাহলে রুটি খাওয়া চলবে না। ধোনির খাদ্যাভাস খুবই অদ্ভুত ছিল।”

[আরও পড়ুন: মামাতো ভাইয়ের শিক্ষকতার ‘অবৈধ’ চাকরি! ফাঁস করে দিতে চাইতেই কি সপরিবারে খুন দুর্গাপুরের যুবক?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement