shono
Advertisement

শ্রেয়সের পর শাকিব-লিটনকেও শুরু থেকে পাচ্ছে না KKR, অধিনায়ক নিয়ে সংশয়ে নাইটরা

মঙ্গলবার থেকে মাঠেই প্র্যাকটিসে নামবে কেকেআর।
Posted: 09:30 AM Mar 21, 2023Updated: 11:04 AM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমত, আসন্ন আইপিএলে (IPL) শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) কবে থেকে পাওয়া যাবে, কিংবা আদৌ পাওয়া যাবে কি না, এখনও কিছুই নিশ্চিত নয়। তার উপর বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব-আল-হাসান এবং লিটন দাসকেও আইপিএলের শুরুর দিকে পাবে না কেকেআর। অন্তত প্রথম তিনটে ম‌্যাচে তো নয়ই। আবার আইপিএলের শেষের দিকেও দুই বাংলাদেশ ক্রিকেটারকে পাবে না নাইটরা (KKR)।

Advertisement

আসলে দেশের মাঠে আয়ারল‌্যান্ডের বিরুদ্ধে এই মুহূর্তে ওয়ান ডে সিরিজ খেলছে বাংলাদেশ। তার পর টি-টোয়েন্টি সিরিজ আছে। তার পর আছে একমাত্র টেস্ট। যা শেষ হতে হতে আগামী ৮ এপ্রিল হয়ে যাবে। ও দিকে, আগামী ১ এপ্রিল আইপিএল অভিযানে নেমে পড়বে কেকেআর। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মোহালিতে। তার পর আগামী ৬ এপ্রিল ঘরের মাঠে বিরাট কোহলির রয়‌্যাল চ‌্যালেঞ্জার্স ব‌্যাঙ্গালোরের বিরুদ্ধে ম‌্যাচ। ৯ এপ্রিল ফের অ‌্যাওয়ে ম‌্যাচ রয়েছে কেকেআরের। আমেদাবাদে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। খবর যা, তাতে প্রথম তিনটে ম‌্যাচে পাওয়া যাবে না দুই বাংলাদেশ ক্রিকেটারকে। তাঁদের শহরে পৌঁছতে পৌঁছতে আগামী ৯-১০ এপ্রিল হয়ে যাবে। অতএব, ঘরের মাঠে ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ ম‌্যাচের আগে নামা সম্ভব হবে না সাকিবদের। আবার, মে মাসের মাঝামাঝি আয়ারল‌্যান্ড সফরে যাওয়ার কথা বাংলাদেশের। তাই তখনও পদ্মাপারের দুই নাইটকে টিমে পাওয়ার সম্ভাবনা কম। 

[আরও পড়ুন: স্বস্তি মেহুল চোকসির, ইন্টারপোলের লাল তালিকা থেকে বাদ পলাতক ব্যবসায়ীর নাম]

যাক গে যাক। যাঁদের পাওয়া যাবে, তাঁদের নিয়েই চলতে হবে। সোমবার থেকে শহরে শিবির শুরু করে দিল নাইটরা। রিঙ্কু, ভেঙ্কটেশ আইয়াররা চলে এসেছেন। কোচ চন্দ্রকান্ত পণ্ডিতও ছিলেন। তবে মাঠে নেমে এ দিন ট্রেনিং করা সংম্ভব হয়নি গতকালের বৃষ্টি-বাদলার কারণে। সব কিছু ঠিকঠাক থাকলে আজ, মঙ্গলবার থেকে মাঠে নেমে পড়বে নাইটরা। কেকেআরের ক‌্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল এ দিন প্র‌্যাকটিসে আসেননি। তিনি আজ আসছেন। শোনা গেল, রাসেল ভারতে নেমে সোজা কলকাতায় আসেননি। মেরঠে গিয়েছিলেন পছন্দের ব‌্যাট আনতে। এ দিন আবার প্রথম দিনের প্র‌্যাকটিস শেষে হাসপাতালে এমআরআই স্ক‌্যান করাতে নিয়ে যাওয়া হল ভেঙ্কটেশ আইয়ারকে। শোনা গেল, তাঁর গোড়ালির স্ক‌্যান করানো হয়েছে। তবে রিপোর্ট এখনও আসেনি।

এদিকে, ইডেনে কেকেআরের ম‌্যাচে টিকিটের দাম ঠিক হয়ে গেল। ছ’রকম মূল‌্যের টিকিট থাকছে। সর্বনিম্ন টিকিট সাড়ে সাতশো টাকার। বাকি টিকিট মূল‌্য যথাক্রমে–হাজার, দেড় হাজার, আড়াই হাজার, পাঁচ হাজার, সাডে় সাত হাজার এবং আট হাজার টাকা। কর্পোরেট বক্সের টিকিট উনিশ ও ছাব্বিশ হাজার টাকার। অনলাইনে যে টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি মামলা: অয়ন শীলের বান্ধবী সুন্দরী অভিনেত্রীর সন্ধান, ইডির নজরে এবার ‘শ্বেতা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার