shono
Advertisement

KKR ও ভারতীয় শিবিরে বড় ধাক্কা, আইপিএল ও টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের বাইরে শ্রেয়স!

পিঠের ব্যথার জন্য অস্ত্রোপচার হতে পারে তাঁর।
Posted: 11:10 AM Mar 22, 2023Updated: 11:10 AM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটের ২২ গজ থেকে যে বেশ কয়েকদিন বাইরেই থাকবেন, সে আশঙ্কা ছিলই। কিন্তু এবার দুশ্চিন্তা আরও অনেকটা বাড়িয়ে দিলেন শ্রেয়স আইয়ার। অস্ত্রোপচার হতে চলেছে তাঁর। যার জেরে হয়তো শুধু আইপিএলই নয়, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও খেলতে পারবেন না ভারতীয় মিডল অর্ডার ব্যাটার।

Advertisement

পিঠের ব্যথার জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন শ্রেয়স (Shreyas Iyer)। তাঁর পরিবর্তে ডাক পান সূর্যকুমার যাদব। যদিও তাঁর পারফরম্যান্স অত্যন্ত হতাশাজনক। অন্যদিকে শ্রেয়সের অনুপস্থিতিতে কাকে সাময়িকভাবে অধিনায়কের দায়িত্ব দেওয়া হবে, তারও হিসেবনিকেশ শুরু করেছে কেকেআর। এবার দুই শিবিরেই এসে পৌঁছলো দুঃসংবাদ। শোনা যাচ্ছে, অন্তত পাঁচ মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হবে শ্রেয়সকে। কারণ অস্ত্রোপচারের পর সম্পূর্ণ ফিট হয়ে দলে যোগ দিতে কমপক্ষে ততখানি সময় লাগবে ডানহাতি ব্যাটারের।

[আরও পড়ুন: টানা বৃষ্টির পর অবশেষে দেখা মিলল রোদের, সপ্তাহান্তে ফের ভিজবে বাংলা!]

আর সত্যিই যদি পিঠের যন্ত্রণা থেকে মুক্তি পেতে অস্ত্রোপচার করতে হয় শ্রেয়সকে, তাহলে গোটা আইপিএলেই খেলতে পারবেন না তিনি। সেই সঙ্গে ইংল্যান্ডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালও মিস করবেন তিনি। জুনের ৭ তারিখ থেকে শুরু সেই টেস্ট। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শ্রেয়সকে অস্ত্রোপচারের পরামর্শ দেওয়া হয়েছে। লন্ডনের বিশেষজ্ঞ চিকিৎসক তাঁর অপারেশন করবেন বলে খবর। যদিও ভারতেও হতে পারে অস্ত্রোপচার।

একেই দুর্ঘটনার কবলে পড়ায় জাতীয় দলের বাইরে ঋষভ পন্থ। চোটের কবলে পড়ে দীর্ঘদিন ধরে খেলতে পারছেন না জশপ্রীত বুমরাহও। এবার সেই তালিকায় যুক্ত হলেন শ্রেয়স। স্বাভাবিক ভাবেই যা বড় ধাক্কা ভারতের জন্য। তবে তাঁর অনুপস্থিতিতে সুযোগ পেতে পারেন কেএল রাহুল।

[আরও পড়ুন: ‘মোদি হটাও, দেশ বাঁচাও’ পোস্টারে ছয়লাপ দিল্লি! দায়ের ১০০ FIR, গ্রেপ্তার ৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার