shono
Advertisement

‘রাহুল দ্রাবিড় আমার সঙ্গে কাজ করতে চায়নি’, ফাঁস করলেন ভারতের প্রাক্তন তারকা

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার কাছে ওয়ানডে সিরিজ হেরেছে ভারত।
Posted: 02:44 PM Mar 23, 2023Updated: 02:44 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল: ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন লক্ষ্মণ শিবরামকৃষ্ণন (Laxman Sivaramakrishnan)।

Advertisement

ভারতের প্রাক্তন লেগ স্পিনারকে প্রশ্ন করেছিলেন এক টুইটার ব্যবহারকারী। সেই টুইটার ব্যবহারকারীর প্রশ্ন ছিল, ”আমার মনে হচ্ছে কুলদীপ যাদব বোলিং করার সময়ে সঠিক ফিল্ডিং পায়নি। জাম্পা যখন বল করছিল, তখন স্মিথ ওর জন্য দারুণ আক্রমণাত্মক ফিল্ডিং সাজিয়েছিল। আগারের জন্যও ফিল্ডিং সাজানো একদম নিখুঁত ছিল। এরকম ক্ষেত্রেই তো বিশেষজ্ঞদের দরকার।” শিবরামকৃষ্ণনকে এই প্রশ্নই করা হয়েছিল।

[আরও পড়ুন: ‘ক্রিকেটাররা এখন ফ্র্যাঞ্চাইজির সম্পত্তি’, আইপিএলে ‘বিশ্রাম’ প্রসঙ্গে বিস্ফোরণ রোহিতের]

 

কুলদীপ যাদব চেন্নাইয়ের স্পিন বান্ধব উইকেটে তিনটি উইকেট নেন। অ্যাডাম জাম্পা চারটি উইকেট নেন। অ্যাশটন আগার দু’টি উইকেট সংগ্রহ করেন। 

টুইটার ব্যবহারকারীর এহেন প্রশ্নের জবাবে শিবরামকৃষ্ণন বলেন, ”রাহুল দ্রাবিড়কে জানিয়েছিলাম আমি কাজ করতে প্রস্তুত। কিন্তু রাহুল জানায় আমি ওর থেকে অনেকটাই সিনিয়র। ওর অধীনে থেকে স্পিনারদের সঙ্গে কাজ করার ক্ষেত্রে আমি অনেকটাই সিনিয়র হয়ে যাচ্ছি।” সিনিয়রিটির অজুহাতে শিবার সঙ্গে কাজ করতে চাননি রাহুল দ্রাবিড়।

শিবরামকৃষ্ণন ভারতীয় ক্রিকেটে শিবা নামে পরিচিত। ভারতের হয়ে ৯টি টেস্ট ম্যাচ, ১৬টি ওয়ানডে খেলেন তিনি। সদ্য সমাপ্ত বর্ডার-গাভাসকর ট্রফির জন্য ভারতের হেড কোচ সাইরাজ বাহুতুলেকে অন্তর্ভুক্ত করেছিলেন। কিন্তু শিবার প্রস্তাব বাতিল হয়ে যায়। 

[আরও পড়ুন: চার বছর পর ঘরের মাঠে সিরিজ হার, র‌্যাঙ্কিংয়ে শীর্ষ স্থান হারানো, কাকে দুষছেন রোহিত?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement