shono
Advertisement

শুধু শ্রেয়স নন, চোটের জন্য আইপিএলে অনিশ্চিত অন্যতম পেসারও, আরও চাপে KKR

মরশুম শুরুর আগেই বেশ ব্যাকফুটে নাইটরা।
Posted: 04:16 PM Mar 23, 2023Updated: 05:43 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL 2023) শুরুর আগেই একের পর এক দুঃসংবাদ কেকেআর (KKR) শিবিরে। শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) পর এবার চোট পেলেন লকি ফার্গুসন (Lockie Ferguson)। জানা গিয়েছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলতে পারবেন না কিউয়ি পেসার। বেশ কিছুদিন ধরেই হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন তিনি। আদৌ তিনি আইপিএলে খেলতে পারবেন কিনা, তা নিয়ে প্রশ্ন উঠছে। 

Advertisement

শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে ম্যাচ খেলতে নামবে নিউজিল্যান্ড। তার আগেই বৃহস্পতিবার কিউয়ি বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়, আসন্ন সিরিজে খেলতে পারবেন না লকি। বেশ কিছুদিন ধরেই হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছিলেন তিনি। সিরিজ শুরুর আগেই ফিটনেস পরীক্ষা হয়। সেখানে পাশ করতে পারেননি লকি। সিরিজে তাঁর পরিবর্ত হিসাবে অন্য কাউকে খেলানো হবে। 

[আরও পড়ুন: কলেজে সুজন চক্রবর্তীর স্ত্রীর ‘অবৈধ’ চাকরি! টুইট করে নথি প্রকাশ্য আনল তৃণমূল]

আইপিএলের আগে শুধুমাত্র শ্রীলঙ্কা সিরিজেই খেলার কথা ছিল লকির। সেখান থেকে ছিটকে যাওয়ার পরেই প্রশ্ন উঠছে, তাহলে কি আইপিএলে খেলতে পারবেন কিউয়ি পেসার? আপাতত কেকেআর শিবিরের আশা, দ্রুত রিকভারি করে সুস্থ হয়ে উঠবেন লকি। যদি খুব তাড়াতাড়িও সুস্থ হন লকি, তাহলেও টুর্নামেন্টের প্রথমদিকে তাঁকে ছাড়াই দল নামাতে হবে কেকেআরকে। 

শ্রেয়স আইয়ারকে গোটা টুর্নামেন্টে পাওয়া যাবে না ধরেই নিয়েছে কেকেআর। তবে বোর্ডের বিবৃতির জন্য অপেক্ষা করছে নাইট শিবির। পিঠের অস্ত্রোপচার করালে অন্তত পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হবে শ্রেয়সকে। তাই বিশ্বকাপের কথা মাথায় রেখে অস্ত্রোপচারের পরিবর্তে বিশ্রাম নিতে চলেছেন নাইত অধিনায়ক। তাহলেও শ্রেয়সের আইপিএলে খেলার সম্ভাবনা কার্যত শেষ। অন্যদিকে, প্রথমদিকের কয়েকটি ম্যাচে শাকিব আল হাসান ও লিটন দাসকে পাবে না কেকেআর। ফলে ট্রফি জয়ের অভিযান শুরুর আগেই বেশ ব্যাকফুটে নাইটরা। 

[আরও পড়ুন: বিশ্বব্যাপী মন্দার মাঝেই আশার আলো, চলতি বছরে ভারতীয়দের বেতন বাড়তে পারে ১০.২ শতাংশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement