shono
Advertisement

‘সূর্য আবার উঠবে’, ওয়ানডেতে ব্যর্থ সূর্যকুমারের পাশে যুবরাজ

আইপিএলে রান পেলেই আত্মবিশ্বাস ফিরে পাবেন সূর্যকুমার, এমনটাই মত বিশেষজ্ঞদের।
Posted: 08:03 PM Mar 24, 2023Updated: 08:03 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি ফরম্যাটে বিপজ্জনক ব্যাটার সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav)। কিন্তু ওয়ানডেতে তিনিই ব্যর্থ।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজে সূর্যকুমার যাদব তিনটি ম্যাচের একটিতেও খাতা খুলতে পারেননি। তিন-তিনটি ম্যাচেই শূন্য রানে আউট হন স্কাই। আর তার পরই সূর্যকুমার যাদবকে নিয়ে শুরু হয় সমালোচনা। চলতে থাকে তুলনা। সূর্যকুমার যাদব ও সঞ্জু স্যামসনের মধ্যেও শুরু হয়ে যায় তুলনা। কপিল দেব নিখাঞ্জের মতো কিংবদন্তি অবশ্য সূর্যের পাশে দাঁড়িয়েছেন। এবার আরও এক প্রাক্তন ভারতীয় তারকা সূর্যকুমার যাদবের পাশে এসে দাঁড়ালেন। তিনি  যুবরাজ সিং (Yuvraj Singh)। 

[আরও পড়ুন: ‘বিশ্বকাপে ভাল বোলার দরকার’, টিম ইন্ডিয়াকে সতর্ক করলেন কানেরিয়া]

 

২০১১ বিশ্বকাপের কথা উঠলে, ক্রিকেটপাগলরা এখনও এক নিঃশ্বাসে যুবরাজ সিংয়ের কথা বলে থাকেন। সেই যুবি জোর দিয়ে বলছেন, আসন্ন বিশ্বকাপে সূর্যকুমার যাদব অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। টুইটারে যুবি লিখেছেন, ”প্রত্যেক ক্রীড়াবিদই তাঁদের কেরিয়ারে উত্থান পতনের মধ্যে দিয়ে যায়। আমাদের সবাইকেই এই পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে কোনও না কোনও সময়ে। আমি বিশ্বাস করি সূর্যকুমার যাদব দলের অত্যন্ত গুরূত্বপূর্ণ সদস্য এবং সুযোগ পেলে বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। সূর্যর পাশে থাকা দরকার। সূর্য আবার উঠবে।”  

 

সুনীল গাভাসকরের মতো প্রাক্তন তারকা সূর্যকুমারকে পরামর্শ দিয়ে বলেছেন, অজিদের বিরুদ্ধে ব্যর্থতার কথা ভুলে আইপিএলে রান করার উপরে জোর দিক মুম্বইয়ের এই ব্যাটার। রান পেলে আত্মবিশ্বাস ফিরে পাবেন সূর্যকুমার যাদব।  

[আরও পড়ুন: ‘শুভ জন্মদিন, শাকিব’, বাংলাদেশের তারকা ক্রিকেটারকে শুভেচ্ছা নাইট শিবিরের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement