shono
Advertisement

সূর্যকুমারের ব্যর্থতার জন্য কানেরিয়ার নিশানায় টিম ইন্ডিয়া, ছাড়লেন না রোহিতকেও

সূর্যকে ব্যাটিং অর্ডারে নামিয়ে আনার সিদ্ধান্ত মানতে পারছেন না কেউই।
Posted: 01:52 PM Mar 25, 2023Updated: 01:52 PM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ব্যর্থ হয়েছেন সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav)। তিনটি ম্যাচেই প্রথম বলে আউট হয়েছেন তিনি। আর এই ‘গোল্ডেন ডাক’-এর জন্য পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া (Danish Kaneria) দুষছেন ভারতের টিম ম্যানেজমেন্টকে।

Advertisement

চেন্নাইয়ে অনুষ্ঠিত তৃতীয় ওয়ানডে ম্যাচে সূর্যকে ব্যাটিং অর্ডারে নামিয়ে দেওয়া হয়েছিল। তাঁর পরিবর্তে ব্যাটিং অর্ডারে তুলে আনা হয়েছিল অক্ষর প্যাটেলকে। তাতেও অবশ্য রানে ফেরেননি সূর্যকুমার যাদব। কানেরিয়া ভারতের টিম ম্যানেজমেন্টকে দোষারোপ করে বলছেন, ”সূর্যকুমারের উপরে ভারতীয় টিম ম্যানেজমেন্ট আত্মবিশ্বাস দেখায়নি। ওর পজিশন পরিবর্তন করা উচিত হয়নি। বিরাট কোহলিও ফর্মে ফিরতে সময় নেয়। তবুও ওর পজিশন কিন্তু বদলানো হয়নি। তাহলে সূর্যকুমারের ক্ষেত্রে বদল করা হল কেন? সূর্যকুমারের গোল্ডেন ডাকের জন্য দায়ী ভারতের টিম ম্যানেজেমন্ট।” 

[আরও পড়ুন: ‘লিওর জন্য দরজা সবসময়ে খোলা’, বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার মন্তব্যে মেসির পরবর্তী ঠিকানা নিয়ে জল্পনা]

 

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকেও ছাড়েননি কানেরিয়া। ‘হিটম্যান’ সম্পর্কে পাকিস্তানের প্রাক্তন স্পিনার বলছেন, ”এটা রোহিত শর্মারও ভুল। সূর্যকুমারের আত্মবিশ্বাস যখন তলানিতে এসে ঠেকেছিল, তখন ওর মধ্যে বিশ্বাস জোগানোর কাজ করা হয়নি। সেই সময়ে ওকে মোটিভেট করা উচিত ছিল, সেই সঙ্গে ওর পজিশেনেই ব্যাট করতে পাঠানো উচিত ছিল।”

সূর্যকুমার যাদবের ব্যাটিং ব্যর্থতার জন্য গত কয়েকদিন ধরেই বিশেষজ্ঞরা মতামত দিচ্ছেন। এবার মুখ খুললেন দানিশ কানেরিয়া।  

[আরও পড়ুন: রোনাল্ডোর গোল উদযাপন নকল করতে গিয়ে হাসপাতালে অনূর্ধ্ব ১৭ ফুটবলার, রইল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement