shono
Advertisement

পুরো ফিট না হয়েই আইপিএলে! টুর্নামেন্ট শুরুর আগেই স্বীকারোক্তি তারকা ক্রিকেটারের

বিরাটের আরসিবি-র অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় তিনি।
Posted: 04:53 PM Mar 25, 2023Updated: 04:53 PM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে আইপিএল (IPL 2023)। তার আগেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) যা বললেন, তাতে চিন্তা বাড়তেই পারে আরসিবি ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় আরসিবি একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওয় অজি তারকা বলেছেন, তাঁর বাঁ পায়ের চোট সেরে গিয়েছে। তবে পুরোদস্তুর ফিট হতে বেশ কয়েক মাস এখনও সময় লাগবে।

Advertisement

গত বছরের নভেম্বরে বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে বাঁ পায়ের ফিবুলা ভেঙেছিলেন ম্যাক্সওয়েল। দ্রুত অস্ত্রোপচার করতে হয় তাঁকে। দীর্ঘদিন রিহ্যাবে থাকেন ম্যাক্সওয়েল। ওয়ানডে দলে ফেরেন তিনি। এবার আইপিএলের জন্য তৈরি হচ্ছেন ম্যাক্সওয়েল। কিন্তু তাঁর ফিটনেস কেমন? অজি তারকা কী বলছেন? ম্যাক্সওয়েল বলেন, ”পা এখন ঠিকই আছে। একশো শতাংশ ফিট হতে বেশ কয়েকমাস সময় লাগবে।” ম্যাক্সওয়েল আরও বলেন, ”আশাকরি এই পা নিয়েই খেলতে পারব। আমার কাছ থেকে যা আশা করা হচ্ছে, সেই আশা মেটাতে পারব।”

[আরও পড়ুন: ‘নেতৃত্ব বদলাতে পারবে না ওকে’, এমবাপের প্রশংসায় ফরাসি কোচ দেশঁ]

 

 

কোভিড পরবর্তী সময়ে এই প্রথম আইপিএল ফিরছে হোম অ্যান্ড অ্যাওয়ে ফরম্যাটে। গত দু’ বছর জৈব সুরক্ষা বলয়ে থেকে খেলতে হয়েছিল। ম্যাক্সওয়েল বলছেন, ”জৈব বলয়ে থাকার পরে এবার আবার খেলতে নামবো সমর্থকদের সামনে। আমি খেলতে নামার জন্য উত্তেজিত।” তবে আইপিএলের মতো এরকম একটি মেগাটুর্নামেন্টে পুরোদস্তুর ফিট না হয়ে খেলা কতটা যুক্তিযুক্ত। এমন প্রশ্ন উঠতেই পারে।

[আরও পড়ুন: সূর্যকুমারের ব্যর্থতার জন্য কানেরিয়ার নিশানায় টিম ইন্ডিয়া, ছাড়লেন না রোহিতকেও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement