shono
Advertisement

পন্থের বাড়িতে আড্ডায় তিন প্রাক্তন তারকা, কী বার্তা দিলেন তরুণ ক্রিকেটারকে?

বাড়িতেই রিকভারি শুরু করেছেন পন্থ।
Posted: 02:06 PM Mar 26, 2023Updated: 02:15 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনার পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। তরুণ ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেকেই। এবার পন্থের সঙ্গে দেখা করতে গেলেন বিশ্বকাপজয়ী তিন ভারতীয় ক্রিকেটার। সুরেশ রায়না (Suresh Raina), হরভজন সিং (Harbhajan Singh) ও শান্তাকুমারন শ্রীসন্থ- তিন তারকা গিয়েছিলেন পন্থের বাড়িতে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তাঁদের বার্তা, দ্রুত সুস্থ হয়ে উঠুন পন্থ।

Advertisement

শনিবার পন্থের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভারতীয় দলের তিন প্রাক্তন তারকা। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেন সুরেশ রায়না। সিনিয়রদের মাঝে বসে পন্থের মুখে সেই পরিচিত মিষ্টি হাসি দেখা যায়। তরুণ তারকার উদ্দেশে বার্তা দিয়ে রায়না লেখেন, “আমার পরিবার, আমার ভাই ঋষভ। ওর জীবনের জন্য অনেক শুভেচ্ছা রইল। দ্রুত সেরে উঠুক ঋষভ এই কামনা করি।”

[আরও পড়ুন: বিজেপির ফিল্ম ফেস্টিভ‌্যালেও বাদ মিঠুন! ভয়ানক ক্ষুব্ধ তারকা ঘনিষ্ঠরা]

একই ছবি পোস্ট করেছেন বোলার শ্রীসন্থও। তিনি লেখেন, “তোমাকে খুব ভালবাসি ঋষভ। নিজের প্রতি বিশ্বাস রাখো। তোমার লড়াই সকলকে অনুপ্রাণিত করবে।” চোটের জন্য আসন্ন আইপিএলে নামবেন না পন্থ। তাঁর দল দিল্লি ক্যাপিটালসের তরফে বার্তা দিয়ে বলা হয়েছে, “প্রতিবারই আমরা ট্রফি জিততে চাই। কিন্তু এবার আমাদের লক্ষ্য ঋষভের জন্য ট্রফি জেতা। আশা করি ম্যাচের সময় তুমি উপস্থিত থেকে আমাদের প্রেরণা যোগাবে।”

দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরে এখন বাড়িতেই রিকভারি শুরু করেছেন ভারতীয় উইকেটকিপার ব্যাটার। তবে ফের কবে মাঠে ফিরতে পারবেন তিনি, সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। অক্টোবর মাসে ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপ রয়েছে। সেখানেও খুব সম্ভবত খেলতে পারবেন না পন্থ। অধিনায়ক হিসাবে তাঁর পরিবর্তে ডেভিড ওয়ার্নারের নাম ঘোষণা করেছে দিল্লি ক্যাপিটালস।

[আরও পড়ুন: বাম আমলে চাকরি থেকে বঞ্চিত কারা? দুর্নীতি ফাঁস করতে ‘যোগ্য’দের তালিকা বানাচ্ছে TMC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement