shono
Advertisement

আইপিএলের শুরুর আগেই নতুন ট্যাটু বিরাটের হাতে, নেপথ্যে কী কারণ?

আরসিবি শিবিরে ঢুকে পড়লেন বিরাট কোহলি।
Posted: 02:42 PM Mar 26, 2023Updated: 02:42 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL 2023) দামামা বেজে গিয়েছে। বিদেশি ও ভারতীয় ক্রিকেটাররা যে যাঁর দলের ডেরায় ঢুকে পড়েছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শেষে এবার আরসিবি ক্যাম্পে চলে এলেন বিরাট কোহলি (Virat Kohli)। শনিবার দলের হোটেলে পৌঁছে যান তিনি। হাসিমুখে বিরাটের ছবি পোস্ট করে তাঁকে স্বাগত জানিয়েছে আরসিবি (RCB)। সেই ছবি ঘিরেই তুমুল জল্পনায় বিরাট ভক্তরা। তার কারণ, বিরাটের ডান হাতে দেখা যাচ্ছে একটি নতুন ট্যাটু।

Advertisement

বরাবরই ট্যাটু করাতে ভালবাসেন বিরাট কোহলি। সব মিলিয়ে ১১টি ট্যাটু রয়েছে তাঁর শরীরে। প্রত্যেকটি ট্যাটুর সঙ্গে তাঁর জীবনের বিশেষ যোগ রয়েছে বলেই জানিয়েছেন বিরাট। বাবা মায়ের নাম থেকে শুরু করে নিজের ওডিআই ক্যাপের নম্বর, সব কিছুই বিরাটের দুই হাতে আঁকা রয়েছে। নতুন ট্যাটুটি কিসের, তা নিয়ে বিরাট ভক্তদের মধ্যে জল্পনা তুঙ্গে। 

[আরও পড়ুন: শুভেন্দুরও বিধায়ক পদ খারিজ হত, মুখ্যমন্ত্রী নিষেধ করেন! বিস্ফোরক তাপস রায়]

খানিকটা পদ্মফুলের মতো দেখতে এই ট্যাটু ঘিরে আলোচনা শুরু হয় নেটিজেনদের মধ্যে। তবে বিরাট ভক্তরা সকলেই একমত, নতুন ট্যাটু দেখতে খুবই ভাল লাগছে। কবে এই ট্যাটু করালেন তিনি, নতুন ট্যাটুর নেপথ্যে কী কারণ রয়েছে- একাধিক প্রশ্ন কিং কোহলির ভক্তদের মনে। অনেকের অনুমান, এই ট্যাটুর মধ্যে হয়তো স্ত্রী অনুষ্কা ও কন্যা ভামিকার নাম লুকনো রয়েছে। তবে কারণ যাই হোক, বিরাটের এই নতুন রূপে মুগ্ধ তাঁর ভক্তকুল। 

[আরও পড়ুন: রাজ্যের DA ইস্যুতে হস্তক্ষেপ দাবি, রাষ্ট্রপতিকে গণ ই-মেল আন্দোলনকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement