shono
Advertisement

KKR অধিনায়ক হওয়ার পরই কালীঘাটে পুজো নীতীশ রানার, সঙ্গী কোচ চন্দ্রকান্ত পণ্ডিত

শ্রেয়স আইয়ারের অনুপস্থিতিতে রানার নামই অন্তর্বর্তী অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে।
Posted: 05:37 PM Mar 28, 2023Updated: 06:46 PM Mar 28, 2023

অরিঞ্জয় বোস: প্রথমবার আইপিএলে নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন নীতীশ রানা। চোটের কবলে থাকা শ্রেয়স আইয়ারের অনুপস্থিতিতে তরুণ অলরাউন্ডারের নামই অন্তর্বর্তী অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে। আর তারপরই পুজো দিতে কালীঘাট মন্দিরে পৌঁছে গিয়েছিলেন রানা।

Advertisement

একটা সময় সৌরভ গঙ্গোপাধ্যায়, ব্রেন্ডন ম্য়াকালাম, গৌতম গম্ভীরের মতো তারকারা নাইটদের নেতৃত্ব দিয়েছেন। এসেছে একাধিক ট্রফিও। তাঁদের উত্তরসূরি হতে পেরে স্বাভাবিক ভাবেই খুশি রানা (Nitish Rana)। তবে দায়িত্বও যে বেশ কঠিন, তাও ভালই জানেন তিনি। ইতিমধ্যেই ইডেন গার্ডেন্সে শুরু হয়ে গিয়েছে কেকেআরের (KKR) অনুশীলন। তার ফাঁকেই আজ, মঙ্গলবার দুপুরে কালীঘাট মন্দিরে পৌঁছে যান রানা। দেন পুজো। দলের সাফল্যের জন্য প্রার্থনাও করেন। সঙ্গে ছিলেন কেকেআরের নতুন কোচ চন্দ্রকান্ত পণ্ডিতও।

[আরও পড়ুন: ‘বাহবা নন্দলাল/১১৪৯ টাকার গ্যাসে ফুটছে বিনা পয়সার চাল’, কেন্দ্রকে বিঁধতে নতুন স্লোগান মমতার]

চোটের কারণে গোটা টুর্নামেন্টেরই অনিশ্চিত হয়ে পড়েছেন শ্রেয়স। ফলে তাঁকে বাদ দিয়েই ঘর গোছাতে শুরু করে শাহরুখ খানের দল। ফলে নতুন কোনও অধিনায়কের সন্ধানে ছিল কেকেআর। এই দৌড়ে উঠে আসে টিম সাউদি, সুনীল নারিন ও নীতীশ রানার (Nitish Rana) নাম। তবে শেষমেশ দেশি ক্রিকেটারের উপরই ভরসা রাখে টিম ম্যানেজমেন্ট। অন্তর্বর্তীকালীন ক্যাপ্টেন হিসেবে ঘোষিত হয় তাঁর নাম। কারণ কেকেআরের আশা, টুর্নামেন্টের শেষ দিকে চোট সারিয়ে শ্রেয়স ফিরতেও পারেন।

কোনও বিদেশি তারকাকে ক্যাপ্টেন করার ক্ষেত্রে একাধিক সমস্যা থাকে। একটা সমস্যা ভাষা। আবার সব বিদেশি তারকাকে সমস্ত ম্যাচে পাওয়াও যায় না। তাছাড়া টি-২০ ফরম্যাটে নেতৃত্বের অভিজ্ঞতা থাকাটাও জরুরি। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে দিল্লি দলের নেতৃত্ব দিয়েছিলেন রানা। তাছাড়া দীর্ঘদিন ধরে কেকেআরের জার্সিতে খেলছেন তিনি। এবং গোটা মরশুম তাঁকে পাওয়াও যাবে। তাই সবদিক বিচার করে দল পরিচালনার গুরুভার রানাকেই দেওয়া হয়েছে। আর এহেন দায়িত্ব পাওয়ার পরই ঈশ্বরকে ধন্যবাদ জানালেন নাইট অধিনায়ক।

[আরও পড়ুন: নিশীথের কনভয়ে হামলা করল কারা? সিবিআইকে তদন্তের নির্দেশ কলকাতা হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement