shono
Advertisement

দিল্লির ডাগআউটে থাকবেন ঋষভ পন্থ! তারকার জন্য তৈরি হচ্ছে স্পেশ্যাল র‌্যাম্প

আগামী ৪ এপ্রিল গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ঘরের মাঠে প্রথম ম্যাচ দিল্লি ক্যাপিটালসের।
Posted: 12:16 PM Mar 31, 2023Updated: 12:16 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ২২ গজে তিনি নামতে পারবেন না তো কী হয়েছে, প্রতি মুহূর্তের প্রিয় অধিনায়কের পাশে থাকবে দিল্লি। ঋষভ পন্থকে বিশেষ ভাবে স্বাগত জানাতে চলেছে তাঁর ঘরের মাঠের স্টেডিয়াম।

Advertisement

ভয়ংকর দুর্ঘটনার কবলে পড়ায় কয়েক মাসের জন্য মাঠের বাইরে পন্থ (Rishabh Pant)। তাঁর পরিবর্তে ক্যাপ্টেনের ব্যাটন উঠেছে ডেভিড ওয়ার্নারের হাতে। দলের প্রাক্তন অধিনায়ককে যে ভীষণ মিস করছে দিল্লি, তা আর বলার অপেক্ষা রাখে না। আর তাই ভারতীয় উইকেটকিপার যাতে মাঠে এসে খেলা উপভোগ করতে পারেন, তার জন্য স্পেশ্যাল ব্যবস্থা করা হচ্ছে। দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) ডিরেক্টর শ্যাম শর্মা জানান, পন্থের জন্য বিশেষ র‌্যাম্প তৈরি করা হচ্ছে।

[আরও পড়ুন: পর্ন তারকার মুখ বন্ধ রাখতে ঘুষ! প্রথম প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট হিসেবে আদালতে অভিযুক্ত ট্রাম্প]

তিনি বলেন, “স্টেডিয়ামে পন্থকে স্বাগত জানাতে আমরা প্রস্তুত। যদি দিল্লি ক্যাপিটালস অনুমতি দেয় তাহলে আমরা বাকিটা সামলে নেব। বাড়ি থেকে নিয়ে আসা থেকে বাড়ি পৌঁছে দেওয়া পর্যন্ত সবই আমাদের দায়িত্ব। ডাগআউট পর্যন্ত পৌঁছতে যাতে পন্থের কোনও সমস্যা না হয়, তার জন্য একটি স্পেশ্যাল র‌্যাম্পও তৈরি করা হবে।”

আসলে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) কোচ রিকি পন্টিং চেয়েছিলেন, হোম ম্যাচে যেন ডাগআউটে থাকেন পন্থও। তাঁর ইচ্ছাপূরণ করতেই এই বিশেষ ব্যবস্থা নিচ্ছে দিল্লি ক্রিকেট সংস্থা। আগামী ৪ এপ্রিল গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ঘরের মাঠে প্রথম ম্যাচ দিল্লির। সেই ম্যাচে পন্থকে ডাগআউটে দেখা যায় কি না, সেটাই এখন দেখার। তবে দলকে উৎসাহ দিতে যে মুখিয়ে রয়েছেন তারকা উইকেটকিপার, তা বলাইবাহুল্য। শ্যাম শর্মা জানান, তিনি ইতিমধ্যেই পন্থের সঙ্গে কথা বলেছেন। আইপিএল (IPL 2023) চলাকালীন যে কোনও দিন ড্রেসিংরুম কিংবা ডাগআউটে দেখা যেতেই পারে পন্থকে।

[আরও পড়ুন: ‘নিরাপদ কলকাতা’য় বাড়ছে ফ্ল্যাট কেনার চাহিদা, সমীক্ষায় পিছিয়ে মুম্বই, নয়ডা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement