shono
Advertisement

দিল্লিতে কত বেতন পাবেন পন্থের পরিবর্ত অভিষেক? বুমরাহর বদলে কাকে নিল মুম্বই?

শুক্রবারই সরকারিভাবে পন্থের বদলি হিসাবে বাংলার অভিষেকের নাম ঘোষণা করেছে দিল্লি।
Posted: 05:36 PM Mar 31, 2023Updated: 05:36 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষভ পন্থের (Rishabh Pant) বদলে উইকেটরক্ষক হিসাবে দিল্লি ক্যাপিটালস যে বাংলার অভিষেক পোড়েলকে (Abhishek Porel) সই করাতে চলেছে, সে খবর আগেই জানা গিয়েছিল। শুক্রবার সরকারিভাবে সেই খবরে শিলমোহর পড়ে গেল। পন্থের বদলি হিসাবে অভিষেকের নাম ঘোষণা করে দিল দিল্লি।

Advertisement

দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) আগেই জানিয়েছিল, খেলতে না পারলেও পন্থ দলের সঙ্গে যুক্ত থাকবেন। সম্ভব হলে তিনি স্টেডিয়ামেও যাবেন। একই সঙ্গে বিকল্প উইকেটরক্ষকের খোঁজও শুরু করে দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), রিকি পন্টিংরা। প্রায় মাস খানেক ধরে ট্রায়ালে দেখে নেওয়া হচ্ছিল অভিষেক পোড়েল, শেল্ডন জ্যাকসন, লুভনীত সিসোদিয়াদের। দিল্লিতে আবার বিবেক সিংকে ডেকে নেওয়া হয়েছিল। শেষে অভিষেকের নামেই সিলমোহর দিয়েছে দিল্লি। সূত্রের খবর, এ বছর আইপিএল (IPL 2023) খেলার জন্য ২০ লক্ষ টাকা পারিশ্রমিক পাবেন বাংলার উইকেটরক্ষক।

[আরও পড়ুন: স্ত্রীকে দেখভালের দায়িত্ব স্বামীর, ভিক্ষে করে হলেও খোরপোশ দিতে হবে! জানাল আদালত]

এদিকে শুক্রবারই সরকারিভাবে জসপ্রীত বুমরাহর পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল মুম্বই ইন্ডিয়ান্স। চোটের জন্য গোটা মরশুম খেলতে পারবেন না মুম্বইয়ের তারকা পেসার। তাঁর অভাব পূরণ করা যে সহজ কাজ নয়, সেটা ভাল করেই জানত মুম্বই। কিন্তু নিরুপায় হয়ে শেষে ঘরোয়া ক্রিকেটের পরিচিত নাম সন্দীপ ওয়ারিয়রকে সই করাল মুম্বই।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় এবার প্রাথমিক শিক্ষা পর্ষদের কর্মীকে তলব, সিজিওতে হাজিরার নির্দেশ]

সন্দীপ (Sandip Warrior) আইপিএলে পরিচিত নাম। এর আগে প্রায় ৩ মরশুম তিনি ছিলেন কলকাতা নাইট রাইডার্সে। যদিও তাতে বিশেষ সুবিধা করতে পারেননি। আইপিএলে (IPL) আরসিবির হয়েও খেলেছেন সন্দীপ। সেখানেও বিশেষ সুবিধা করতে পারেননি। তবে ঘরোয়া ক্রিকেটে সন্দীপ বেশ পরিচিত নাম। চলতি বছর ঘরোয়া ক্রিকেটে ভাল ফর্মেও রয়েছেন তিনি। ২০১৮-১৯ রঞ্জি ট্রফিতে ১০টি ম্যাচে ৪৪টি উইকেট নিয়ে তিনি প্রথম বার রাজ্য কেরলকে সেমিফাইনালে সন্দীপ। তাঁকে ৫০ লক্ষ টাকায় কিনল মুম্বই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement