shono
Advertisement

মহিলা ‘হ্যাংওভার’কাটেনি! আইপিএলের প্রথম ম্যাচেই মারাত্মক ভুল শাস্ত্রীর, মুচকি হাসি হার্দিকের

শাস্ত্রীর ভিডিও নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়।
Posted: 12:01 PM Apr 01, 2023Updated: 12:01 PM Apr 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে দেশের মাটিতে সূচনা হয়েছে আইপিএলের ১৬তম মরশুমের। কিন্তু শুরুতেই মাইক হাতে মারাত্মক ভুল করে বসলেন রবি শাস্ত্রী। তাঁর কথাবার্তাতেই স্পষ্ট, মহিলা আইপিএলের (IPL 2023) ‘হ্যাংওভার’ এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি!

Advertisement

ব্যাপারটা তাহলে একটু খোলসে করেই বলা যাক। আহমেদাবাদে উদ্বোধনী ম্যাচে হার্দিকের গুজরাট এবং ধোনির চেন্নাইয়ের (CSK) টসের দায়িত্ব ছিল শাস্ত্রীর কাঁধে। আর সেখানেই তিনি গন্ডগোলটা করেন। হার্দিক পাণ্ডিয়ার গুজরাট টাইটান্সকে ভুলবশত গুজরাট জায়ান্টস বলে ফেলেন শাস্ত্রী। ডব্লিউপিএলে গুজরাট দলের নাম গুজরাট জায়ান্টস। সেই নামটিই বেরিয়ে আসে প্রাক্তন ভারতীয় দলের কোচের মুখ থেকে।

[আরও পড়ুন: স্বাভাবিক ছন্দে ফিরছে হাওড়া, অশান্তির ঘটনার তদন্তভার নিল সিআইডি]

নিজের ভারী কণ্ঠে শাস্ত্রী (Ravi Shastri) বলে দেন, “টস শুরু করব। তবে তার আগে জানাই, ১৫-র পর ১৬ তম মরশুমে পা দিচ্ছে আইপিএলে। যত বছর যাচ্ছে, তত আরও বড় হচ্ছে এই টুর্নামেন্ট। গুজরাট জায়ান্টসের হার্দিক পাণ্ডিয়া ও চেন্নাই সুপার কিংয়ের এমএস ধোনি, ম্যাচ রেফারি জভগল শ্রীনাথ হাজির হয়েছেন।”

হার্দিক সঙ্গে সঙ্গে ধরে ফেলেন শাস্ত্রীর ভুলটা। আর হাসি চেপে রাখতে পারেননি তিনি। ধোনি ও ম্যাচ রেফারির দিকে তাকিয়ে মুচকি হাসেন ভারতীয় অলরাউন্ডার। সেই ঘটনার ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা মজা করে বলছেন, এখনও হয়তো শাস্ত্রীর মহিলা আইপিএলের হ্যাংওভার কাটেনি। কারণ সেই টুর্নামেন্টেও ধারাভাষ্যকরের ভূমিকায় ছিলেন তিনি। ফলে শাস্ত্রীর ভুল নিয়ে রীতিমতো হইচই নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: আমেরিকায় অনুপ্রবেশ করতে গিয়ে বিপত্তি, নৌকাডুবিতে মৃত্য়ু ভারতীয় পরিবার-সহ ৮ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement