shono
Advertisement

বিরাটের নতুন ট্যাটুর অর্থ কী? রহস্য ফাঁস করলেন ট্যাটু আর্টিস্ট

ডান হাতে পদ্মফুলের মতো একটি ট্যাটু করিয়েছেন বিরাট।
Posted: 01:42 PM Apr 02, 2023Updated: 01:42 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল শুরুর আগেই বিরাট কোহলির (Virat Kohli) হাতে দেখা যায় একটি নতুন ট্যাটু। সঙ্গে সঙ্গেই ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়, নয়া ট্যাটুর নেপথ্য কি বিশেষ কোনও কারণ রয়েছে? বিরাটকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি অবশ্য কিছুই জানাননি। তবে এবার প্রকাশ্যে এল নতুন ট্যাটুর রহস্য। কী কারণে ডান হাতে নতুন ট্যাটু আঁকিয়েছেন কিং কোহলি, সেই তথ্য ফাঁস করলেন তাঁর ট্যাটু আর্টিস্ট।

Advertisement

বরাবরই ট্যাটু করাতে ভালবাসেন বিরাট কোহলি (Virat Kohli Tattoo)। সব মিলিয়ে ১১টি ট্যাটু রয়েছে তাঁর শরীরে। প্রত্যেকটি ট্যাটুর সঙ্গে তাঁর জীবনের বিশেষ যোগ রয়েছে বলেই জানিয়েছেন বিরাট। বাবা মায়ের নাম থেকে শুরু করে নিজের ওডিআই ক্যাপের নম্বর, সব কিছুই বিরাটের দুই হাতে আঁকা রয়েছে। আইপিএল শুরুর আগেই তাঁর ভক্তরা খেয়াল করেন, খানিকটা পদ্মফুলের মতো দেখতে একটি ট্যাটু রয়েছে বিরাটের ডান হাতে।

[আরও পড়ুন: গরুপাচারের মাথা লতিফের গাড়িতেই খুন রাজু, এনামুল-অনুব্রতহীন বীরভূমে সামলাতেন কয়লার ব্যবসাও!]

এই ট্যাটুর নেপথ্যে কী কারণ রয়েছে, সেই নিয়ে জল্পনা শুরু হয় ভক্তদের মধ্যে। অবশ্য বিরাট বলেন, “ট্যাটু এখনও সম্পূর্ণ হয়নি। সবেমাত্র অর্ধেকটা আঁকা হয়েছে। তাই এই ট্যাটুর কী অর্থ, সেটা নিয়ে এখনও কিছু বলতে পারব না।” তবে বিরাটের ট্যাটু আর্টিস্ট সানি ভানুশালী বলেন, দুই দফায় মোট ১৪ ঘন্টা ধরে নতুন ট্যাটুটি আঁকিয়েছেন বিরাট। আগে একটি ট্যাটু ছিল বিরাটের হাতে। সেটা চাপা দিয়ে নতুন করে আঁকানো হয়েছে।

সানি বলেন, “বিরাট আমাদের কাজ খুব পছন্দ করে, সেটা শুনে অবাক হয়ে গিয়েছিলাম। ট্যাটু করতে দীর্ঘ সময় লাগবে, সেটা জেনেও একদমই বিরক্ত হননি কিং কোহলি। তিনি শুধু বলেছিলেন, নতুন ট্যাটুর সঙ্গে তাঁর আধ্যাত্মিকতার যোগ থাকবে।” আরও জানা গিয়েছে, মুম্বইতে প্রথম দফায় ছয় ঘণ্টা ধরে প্রাথমিকভাবে ট্যাটুর কাজ করা হয়। তার বেশ কয়েকদিন পরে বেঙ্গালুরুতে শুরু হয় দ্বিতীয় দফা ট্যাটুর কাজ। আট ঘণ্টা ধরে চলে ট্যাটু আঁকা। আধ্যাত্মিকতা ও সর্বশক্তিমানের সঙ্গে বিরাটের যোগের কথাই ফুটে উঠেছে এই ট্যাটুতে। 

[আরও পড়ুন: যৌন মিলনের পর নিজের স্ত্রীকে বন্ধুকে দিয়ে ‘ধর্ষণ’, গ্রেপ্তার অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement