shono
Advertisement

অর্শদীপের সেলিব্রেশন নিয়ে কটাক্ষ পাকিস্তানি সমর্থকের, মোক্ষম জবাব দিলেন ভারতীয়রা

কেকেআরের বিরুদ্ধে ১৯ রানে তিন উইকেট তুলে নেন অর্শদীপ।
Posted: 05:40 PM Apr 02, 2023Updated: 05:40 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে চুমু খেয়ে দু’হাত শরীরের দুদিকে ছড়িয়ে দেওয়া। একের পর এক নাইট ক্রিকেটারদের প্যাভিলিয়নে ফিরিয়ে এভাবেই সেলিব্রেট করতে দেখা গেল পাঞ্জাব পেসার অর্শদীপ সিং। আর আনন্দের বহিঃপ্রকাশের এহেন স্টাইলের ভিডিও ভাইরাল হতেই পাকিস্তানি সমর্থকরা ট্রোল করার চেষ্টা করেন অর্শদীপকে। কিন্তু তাতে বিশেষ পাত্তা পাননি তাঁরা। উলটে তারকার হয়ে মোক্ষম জবাব দিলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরাই।

Advertisement

বিষয়টা একটু খোলসা করে বলা যাক। শনিবার চলতি আইপিএলের (IPL 2023) নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব মুখোমুখি হয়েছিল কেকেআরের। বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচ ডাকওয়ার্থ লুইসের নিয়মে ৭ রানে জেতে হোম ফেভারিটরা। দীর্ঘ চার বছর পর ঘরের মাঠে প্রথম ম্যাচ জিতল পাঞ্জাব। আর সেই জয়ের অন্যতম কৃতিত্ব অর্শদীপের (Arshdeep Singh)। হাত ঘুরিয়ে নাইট ব্যাটিং লাইন-আপে জোর ধাক্কা দিতে সফল হন তিনি। একই ওভারে তুলে নেন মনদীপ সিং এবং অনুকূল রায়কে।

[আরও পড়ুন: আর ‘রাজনীতি’ নয়, ‘মোদি’ মন্তব্যে শাস্তি বাতিলের দাবিতে আবেদন রাহুলের]

এরপর আবার উইকেটে সেট হয়ে যাওয়া ভেঙ্কটেশ আইয়ারের উইকেটও তুলে নেন তিনি। সেই উইকেটটি নিয়েই নিজের হাতে চুমু খেয়ে দু’হাত হাওয়ায় তুলে দেন অর্শদীপ। এহেন সেলিব্রেশন দেখে পাক নেটিজেনদের একাংশ দাবি করে, পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদিকে নকল করছেন অর্শদীপ।

কিন্তু অর্শদীপকে কটাক্ষ করতে গিয়ে বিপাকে পড়তে হয় পাক সমর্থকদেরই। তারকা বোলারের হয়ে ভারতীয় ক্রিকেটপ্রেমীরাই দেন জবাব। বলে দেন, শাহিন আফ্রিদির (Shaheen Afridi) বহু আগে এভাবে সেলিব্রেট করতেন ভারতীয় পেসার জাহির খান। তাই অর্শদীপ যে শাহিনকে নকল করছেন না, তা স্পষ্ট করে তাঁর নেটিজেনরা। এরপর অবশ্য পাক ভক্তরা এনিয়ে আর কোনও উচ্চবাচ্য করেননি।

[আরও পড়ুন: ‘সুস্থ থাকতে’ মেঝে খুঁড়ে আট ফুট গর্ত! উত্তরপাড়ায় ভাড়াটিয়ার কাণ্ডে তাজ্জব বাড়িওয়ালি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement